LeEco Le 2s এর মধ্যে উপস্থিত হতে পারে 8GB RAM

LeEco Le 2s এর মধ্যে উপস্থিত হতে পারে  8GB RAM
HIGHLIGHTS

LeEco Le 2s স্মার্টফোনে 8GB Ram উপস্থিত হতে পারে। যদি এমনটি হয়ে তালে এই স্মার্টফোন বিশ্বের প্রথম স্মার্টফোন হবে যাতে ব্যবহারকারীরা 8GB Ram পাবে।

LeEco Le 2 স্মার্টফোন কে বাজারে আসতে মাত্র চার ম্যাশ হয়েছে। এখন খবর খবর আসছে যে কোম্পানি এর নতুন সংস্করণ নিয়ে কাজ করছে। এই নতুন স্মার্টফোন কে Le 2s বলা হবে।

আরও দেখুন : এবার গুগল, মাইক্রোসফট, রেডিফ এ নিজের ভাষায় তৈরী করুন ইমেল এড্রেস

এই স্মার্টফোনের কিছু  ছবি অনলাইন দেখা যায়. এই ছবি তে ফোন কে সামনে থেকে দেখা যেতে পারে। খবর আসছে যে  LeEco Le 2s স্মার্টফোনে 8GB Ram দেওয়া হবে। যদি এমনটি হয়ে তালে এই স্মার্টফোন বিশ্বের প্রথম স্মার্টফোন হবে যাতে ব্যবহারকারীরা 8GB Ram পাবে। লীক অনুযায়ী এই ফোন সেপ্টেম্বর এ চালু করা যেতে পারে। এখন অব্দি বাজারে  6GB Ram এর সঙ্গে স্মার্টফোনে উপস্থিত হবে।

এর সঙ্গে এই স্মার্টফোন কুয়ালকোম স্ন্যাপড্রাগন 821 চিপসেট দিয়ে সজ্জিত হবে। Le 2s স্মার্টফোনে 64GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। সঙ্গে এতে  5.5 ইঞ্চি ডিসপ্লের সঙ্গে উপস্থিত হতে পারে যার উপর 2.5D গ্লাস ও হতে পারে।

আরও দেখুন : ওপ্পো F1s সেলফি স্মার্টফোন আজ হবে ভারতে লঞ্চ

আরও দেখুন : ইনটেক্স একোয়া স্ট্রং 5.1 স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্সমেলো এর সাথে হলো লঞ্চ, মূল্য Rs. 5,599

 

সোর্স

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo