মাত্র 13,999 টাকায় লঞ্চ হল LeEco Le2’র 64GB ভেরিয়েন্ট

মাত্র 13,999 টাকায় লঞ্চ হল LeEco Le2’র 64GB ভেরিয়েন্ট
HIGHLIGHTS

মূল ভেরিয়েন্ট এর লঞ্চ হওয়ার প্রায় 6 মাস বাদে LeEco তার Le2 এর 64GB ভেরিয়েন্ট কে লঞ্চ করে.

LeEco তার প্রথম LeEco Le2 কে গত বছর জুন মাসে চালু করে ছিল এবং এখন কোম্পানি তার নতুন ভেরিয়েন্ট কে লঞ্চ করে যা 64 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ দিয়ে সজ্জিত করা. কোম্পানী বলেন যে এই স্মার্টফোন এক্সক্লুসিভলি ভারতীয় ই-কমার্স ওয়েবসাইট স্ন্যাপডিলে উপলব্ধ হবে. কোম্পানি জানান যে এই ফোনের মুল্য 13,999 টাকা হবে এবং এটা রোজ গোল্ড রঙ মধ্যে উপলব্ধ করা হবে.

স্টোরেজ আপগ্রেড ছাড়া কমাপ্নি এই ফোনে অন্য কোনো পরিবর্তন করেনি এবং এর স্পেকস মূল LeEco Le2’র মত. এই স্মার্টফোনে 5.5 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দেওয়া যার রেজল্যুশন 1080 x 1920 পিক্সেল এবং 403ppi পিক্সেল ঘনত্ব. ভাল গ্রাফিক্স এর জন্য কোম্পানি এতে মালি গ্রাফিক্স প্রসেসিং ইউনিট কে ও লাগানো হয়েছে.

আরও দেখুন : ভোডাফোন, এয়ারটেলের কানেকশন দিয়েই এবার করা যাবে গুগল প্লে ক্যারিয়ার বিলিং সেবা!

LeEco Le2 স্মার্টফোনের ইন্টারনাল স্টোরেজ এর সম্পর্কে আসা যাক, কোম্পানি এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 652 চিপসেট লাগানো হয় যার মধ্যে 1.8 গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর উপস্থিত রয়েছে. এছাড়া ফোনের মধ্যে 3GB র্যাম দেওয়া আছে. এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 অপারেটিং সিস্টেম, কোম্পানীর তার কাস্টমাইজড ইমোশন UI 5.6.01 ইউজর ইন্টারফেস এর সঙ্গে চলে.

এছাড়া এই ফোনে 16MP রিয়ার ক্যামেরা দেওয়া আছে যা ডুয়াল টোন LED ফ্ল্যাশ এবং PDF ফিচর দিয়ে সজ্জিত করা. এছাড়া এই স্মার্টফোন 3000mAh ব্যাটারি দিয়ে আসে.

আরও দেখুন : মাত্র 144 টাকায় আনলিমিটেড লোকাল ও STD কলিং দেবে BSNL

আরও দেখুন : স্যামসাং গ্যালাক্সি ৮-এর ফিচার্স সম্পর্কে আসল আরেকটি তথ্য

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.11,999 টাকায় LeEco Le 2

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo