LeEco-কুলপ্যাড কুল 1 ডুয়েল স্মার্টফোন চালু, 4060mAh ব্যাটারি সঙ্গে উপস্থিত

LeEco-কুলপ্যাড কুল 1 ডুয়েল স্মার্টফোন চালু, 4060mAh ব্যাটারি সঙ্গে উপস্থিত
HIGHLIGHTS

এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্সমেলো অপারেটিং সিস্টেম এর উপর কাজ করে। ফোন 13 মেগাপিক্সেল এর রিয়ার ক্যামেরা এবং ডুয়াল টোন LED ফ্ল্যাশ সঙ্গে সজ্জিত করা।

LeEco-কুলপ্যাড কুল 1 ডুয়েল স্মার্টফোন বাজারে চালু হয়েছে। এই স্মার্টফোন কোম্পানি মিলে তৈরী করেছে এবং বর্তমানে স্মার্টফোন চীনে চালু করা হয়। এই স্মার্টফোন কে তিন সংস্করণের মধ্যে বাজারে উপস্থিত করা হয়। 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সংস্করণ এর মূল্য 1099 ইউয়ান (প্রায় Rs.11,074), 4GB Ram এবং 32GB ইন্টারনাল স্টোরেজ এর সংস্করণ এর মূল্য 1499 ইউয়ান (প্রায়  Rs.15,106) এবং এর 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ সংস্করণ এর মূল্য 1699 ইউয়ান (প্রায় Rs. 17,121) রাখা হয়েছে। এই স্মার্টফোন কে কুলপ্যাড, LeMall এবং jd.com থেকে প্রি-অর্ডার করা যাবে। এই স্মার্টফোন গোল্ড, সিলভার এবং রোজ গোল্ড রঙে উপলব্ধ করা হবে।

আরও দেখুন : LYF ফ্লেম 7, উইন্ড 7 স্মার্টফোন লঞ্চ

কুল 1 ডুয়েল স্মার্টফোন কে মেটাল বডি এর সঙ্গে চালু করা হয়েছে। এতে 5.5 ইঞ্চি ফুল HD ডিসপ্লে উপস্থিত রয়েছে।এই ডিসপ্লের রেজুলেশন 1920×1080 পিক্সেল। এইটা অক্টা-কোর স্ন্যাপড্রাগন 652 প্রসেসর দিয়ে সজ্জিত করা। এছাড়া এতে অ্যাড্রিনো 510 GPU বিদ্যমান রয়েছে। এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্সমেলো অপারেটিং সিস্টেম এর উপর কাজ করে। ফোনে 13 মেগাপিক্সেল আর  রিয়ার ক্যামেরা এবং ডুয়াল টোন LED ফ্ল্যাশ সঙ্গে সজ্জিত করা। সঙ্গে এতে   8 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া। এই ফোনটি 4060mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা। এটা একটি ডুয়াল সিম স্মার্টফোন এবং 4G VoLTE, ওয়াই-ফাই, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ, জিপিএস বৈশিষ্ট্য সঙ্গে সজ্জিত করা।

আরও দেখুন : মিজু'র নতুন স্মার্টফোন 3 সেপ্টেম্বর হবে লঞ্চ : রিপোর্ট

আরও দেখুন : মাইক্রোম্যাক্স ক্যানভাস 5 লাইট বিশেষ সংস্করণ আনুষ্ঠানিকভাবে চালু

সোর্স

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo