Android 8.1 ওরিও (গো এডিশান) য়ের সঙ্গে Lava Z40 লঞ্চ হল

Updated on 06-Mar-2019
HIGHLIGHTS

Lava Z40 ফোনটিতে আপনারা 4 ইঞ্চির HD ডিসপ্লে পাবেন আর এই ফোনে 2MP রেয়ার ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে 1.4GHz কোয়াড কোর প্রসেসার আছে

হাইলাইট

  • Lava Z403, 3,499 টাকায় লঞ্চ হল
  • এটি একটি অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ের ফোন আর এই ফোনে 1GB র‍্যাম আছে
  • এই ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে

 

স্মার্টফোনের কোম্পানি তাদের লেটেস্ট ফোন Z40 লঞ্চ করেছে। আর এই ফোনটি একটি Android 8.1 Oreo (Go Edition) ডিভাইস। Android 8.1 Oreo (Go Edition) ডিভাইস থাকলেও এই ফোনে খুব ভাল হার্ডওয়্যার দেওয়া হয়নি। এই ডিভাইসটিতে 1.4GHz কোয়াড কোর প্রসেসার আছে যাতে 1GB র‍্যামের সঙ্গে 8GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে ইউজার্সরা স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 64GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ডিভাইসে 4ইঞ্চির HD ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 400×800 পিক্সাল। আর এই ফোনে 4G VoLET সিমের সাপোর্ট আছে, এই ডিভাইসটি কর্নিং গোরিলা গ্লাসের প্রোটেকশান যুক্ত তবে এই ফোনে কোন ভার্সেন দেওয়া হয়েছে তা বলা হয়নি। আর এই ফোনে 2MP ক্যামেরা দেওয়া হয়েছে আর ফোনের ফ্রন্টে একটি 2MP ক্যামেরা আছে। এই Lava Z40 ফোনে 2250mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।এই ফোনের ব্যাটারি লাইফ এক দিনের বেশি বলে কোম্পানি দাবি করেছে।

এই নতুন ফোনের বিষয়ে Lava Z60S ভারতে আসার পরে বলা হয়েছে আর এই ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানের ফোন ছিল। এই ফোনটি 2018 লঞ্চ করা হয়েছিল আর এই ফোনের নেক্সট জেনারেশান ফোন এটি। Z60S 1.5GHz quad-core processor  য়ে চলে আর এই ফোনটি 5 ইঞ্চির HD IPS ডিসপ্লে যুক্ত। আর এই ফোনটিএ লাইট ওয়েট Android Oreo (Go Edition) OS যুক্ত।

আর অন্য ধরনের ফোনের মতন এই ফোনে প্রিলোডেড গুগল গো অ্যাপ আছে যার মধ্যে ম্যাপ গো, ইউটিউব গো, ফাইল গো আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :