Lava Yuva Pro লঞ্চ Realme-Redmi কে টেক্কা দিতে, একবার চার্জ দিলেই চলবে 13 দিন

Lava Yuva Pro লঞ্চ Realme-Redmi কে টেক্কা দিতে, একবার চার্জ দিলেই চলবে 13 দিন
HIGHLIGHTS

লঞ্চ হয়ে গেল লাভা যুব প্রো

এই ফোনে আছে 5000 mAh ব্যাটারি

টাইপ সি সহ ট্রিপল রিয়ার ক্যামেরা আছে

Lava, ভারতীয় সংস্থা আবারও একটি দারুন সস্তা ফোন নিয়ে এল। এই ফোনের নাম হল Lava Yuva Pro। এই ফোনটিকে মূলত এন্ট্রি লেভেল বিভাগকে টার্গেট করে আনা হয়েছে। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। সঙ্গে রয়েছে টাইপ সি চার্জার। 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। ভারতে এই বিভাগেই সব থেকে বেশি ফোন বিক্রি হয়। সেটাকেই লক্ষ্য করে এই ফোন আনা হল। আগামীতে Lava 5G ফোন আনতে চলেছে বলে জানা গিয়েছে।

এই ফোনের দাম কত?

7,799 টাকা খরচ গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন। এটি একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন যেখানে আপনি পেয়ে যাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা। ফোনটি বর্তমানে তিনটি রঙে পাওয়া যাচ্ছে, ধূসর, কালো এবং নীল।

এই ফোনে কী কী ফিচার আছে?

এই ফোনে রয়েছে 60 Hz রিফ্রেশ রেট সহ  6.1 ইঞ্চির একটি Full HD+ LCD ডিসপ্লে। ওয়াটার ড্রপ নচ স্টাইলের ডিজাইন আছে এই ফোনের ডিসপ্লেতে। এই ফোনে প্রসেসর হিসেবে রয়েছে MediaTek এর একটি এন্ট্রি লেভেলের প্রসেসর। এই ফোনে আছে 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ। গ্রাহকরা চাইলে এই স্টোরেজ বাড়াতে পারবেন মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে। Android 12 Go সফটওয়্যারের সাহায্যে ফোনটি পরিচালিত হবে।

Lava Yuva Pro

এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর মধ্যে প্রাইমারি ক্যামেরায় আছে 13 মেগাপিক্সেলের সেন্সর। অন্যদিকে সেলফির জন্য আছে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর। 10W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ রয়েছে 5000mAh ব্যাটারি। সঙ্গে আছে টাইপ সি চার্জার। গ্রাহকরা এই ফোনে পাবেন 37 ঘণ্টার টক টাইম সহ 320 ঘণ্টার স্ট্যান্ডবাই টাইম। ফোনের পাশে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শুধু তাই নয় এই বাজেট ফ্রেন্ডলি ফোনে পাবেন ফেস আনলকের সুবিধা।

Lava Storm Pro 5G

Lava খুব জলদি 5G ফোন আনতে চলেছে ভারতে। Agni এবং Blaze এই দুই সিরিজের পর এবার Lava আনছে Lava Storm series। আসন্ন ফোনটির নাম Lava Storm Pro 5G। এতে প্রাইমারি ক্যামেরাতে থাকবে 50মেগাপিক্সেলের ক্যামেরা। এবং অন্যদিকে ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট। MediaTek Helio প্রসেসর থাকবে এই ফোনে।

Digit.in
Logo
Digit.in
Logo