লাভা X38 4G স্মার্টফোন লঞ্চ, 4000mAh ব্যাটারি সঙ্গে উপস্থিত

লাভা X38 4G স্মার্টফোন লঞ্চ, 4000mAh ব্যাটারি সঙ্গে উপস্থিত
HIGHLIGHTS

এতে একটি 4000mAh ব্যাটারি রয়েছে. এই ফোন 4G LTE এর সঙ্গে VoLTE এর সাথে চালু করা হলো।

মোবাইল ডিভাইসের নির্মাতা কোম্পানি লাভা বাজারে তার নতুন ফোন X38 4G চালু করেছে। এটার মূল্য Rs.7,399 রাখা হয়েছে। এই ফোন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই ফোনে সবচে খাস বিন্দু এটি একটি 4000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা। এই ফোন 4G LTE এর সঙ্গে VoLTE এর সাথে চালু করা হলো।

আরও দেখুন : ওপ্পো R9 এর দাম হলো কম, এখন ভিভো X7 সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা হবে

এর সঙ্গে লাভা X38 4G স্মার্টফোনে 5 ইঞ্চি ডিসপ্লে দেওয়া এই ডিসপ্লের রেজল্যুশন 720 পিক্সেল। এতে 1GHz কোয়াড-কোর প্রসেসর এবং 1GB Ram দিয়ে সজ্জিত করা হয়েছে। এতে 8GB স্টোরেজ ও উপস্থিত আছে। স্টোরেজ সম্প্রসারিত করা যেতে পারে। এটি এন্ড্রোইড 6.0 মার্সমেলো অপারেটিং সিস্টেম এর উপর ভিত্তি করে তৈরি.

এছাড়া এই ফোনে 2 মেগাপিক্সেল এর ফ্রান্ট ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। ফ্রান্ট ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশ ও দেওয়া হয়। এছাড়া এতে 8 মেগাপিক্সেল এর রিয়ার ক্যামেরা ও দেওয়া।  এইটা ডুয়াল সিম স্লট সহ আসে। এটির সাইজ 155 x 71.8 x 8.9 mm এবং ওজন 162  গ্রাম।

আরও দেখুন: Xiaomi Mi 5s স্মার্টফোনের অন্য তথ্য এলো সামনে, ডুয়াল ক্যামেরা সেটআপ হতে পারে

আরও দেখুন: নোকিয়া P1: এইটা কি হবে নোকিয়ার নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo