Lava Blaze Pro শীঘ্রই ভারতে হবে লঞ্চ, ফোনে থাকবে 50 মেগাপিক্সেলের ক্যামেরা

Lava Blaze Pro শীঘ্রই ভারতে হবে লঞ্চ, ফোনে থাকবে 50 মেগাপিক্সেলের ক্যামেরা
HIGHLIGHTS

2022 সালে লঞ্চ হয়েছে লাভার নতুন ফোন Lava Blaze

সেই ফোনের সাকসেসর হিসেবে এবার শীঘ্রই আসতে চলেছে Lava Blaze Pro

Lava Blaze ফোনটির দাম হল 8,699 টাকা

ভারতীয় মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থা Lava এর নতুন ফোন Lava Blaze ভারতে 2022 সালেই লঞ্চ হয়েছে। এবার সেই ফোনের সাকসেসর Lava Blaze Pro আসতে চলেছে ভারতে। তবে কবে এই ফোন আসছে সেই বিষয়ে নির্দিষ্ট করে কিছুই জানা যায়নি। কিন্তু খুব শীঘ্রই এই ফোন আসছে বলে জানা গিয়েছে। 2022 এর জুলাই মাসে Lava Blaze লঞ্চ করেছে ভারতে। নতুন Lava Blaze Pro ফোনটিতে একাধিক রঙের অপশন থাকবে বলেই জানা গিয়েছে। এছাড়া একটি 50মেগাপিক্সেলের ক্যামেরা সহ 5000 mAh ব্যাটারি থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

ফোনটির সাইডে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলে অনুমান করা হচ্ছে। খুব সম্ভবত চারটি রঙে এই ফোনটি ভারতে আসছে। ক্যামেরা সেট আপ এই ফোনের পিছন দিকের বাঁদিকে থাকবে বলেই জানা গিয়েছে। 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকবে এই ফোনে যেখানে থাকবে হোল পাঞ্চ কাট আউট থাকলেও থাকতে পারে। আর এই কাট আউটের মধ্যে ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

Lava Blaze ফোনের দাম এবং রঙ

এই ফোনটির দাম ভারতে হল 8,699 টাকা। এতে আছে 3GB RAM সহ 64 GB ইন্টারনাল স্টোরেজ। চারটি রঙে এই ফোনটি বাজারে উপলব্ধ, গ্লাস ব্ল্যাক, গ্লাস ব্লু, গ্লাস গ্রিন, এবং গ্লাস রেড।

Lava Blaze Pro

এই ফোনের ফিচার কী কী?

এই ফোনটিতে গ্রাহক পাবেন ডুয়াল ন্যানো সিমের স্লট সঙ্গে আছে অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যার। 6.51 ইঞ্চির একটি HD+ IPS ডিসপ্লে আছে এই ফোনে যার উপরে আছে হোল পাঞ্চ কাট আউট। ফোনটি চালিত হয় MediaTek Helio A22 প্রসেসরের সাহায্যে। 3 GB RAM এর সঙ্গে 3 GB ভার্চুয়াল RAM রয়েছে। 64 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে যেটা এসডি কার্ড ব্যবহার করে 256 GB অবধি বাড়ানো যাবে।

এই ফোনটিতে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। 13 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আছে সঙ্গে LED ফ্ল্যাশ। সেলফির জন্য এই ফোনে আছে 8 মেগাপিক্সেলের ক্যামেরা। এই ক্যামেরার সঙ্গে আছে স্ক্রিন ফ্ল্যাশ ফিচার। 5000mAhব্যাটারি আছে এই ফোনে যা একবার চার্জ দিলে 40 ঘণ্টা অবধি প্লে ব্যাক এবং 25 দিন স্ট্যান্ড বাই টাইম দেবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo