ভারতে আসছে Lava-র প্রথম 5G Smartphone, থাকবে 64MP ক্যামেরা

ভারতে আসছে Lava-র প্রথম 5G Smartphone, থাকবে 64MP ক্যামেরা
HIGHLIGHTS

Lava Agni 5G স্মার্টফোন MediaTek Dimensity 800 প্রসেসরের সাথে আসতে পারে

Lava-র এই 5G স্মার্টফোনে মূল ক্যামেরা 64 মেগাপিক্সেল থাকতে পারে

9 নভেম্বর লঞ্চ হবে Lava-র প্রথম 5G স্মার্টফোন Agni 5G

Lava একটি নতুন স্মার্টফোন বাজারে আনছে। এই স্মার্টফোন লঞ্চ হবে 9 নভেম্বর। আশা করা হচ্ছে যে এটি Lava-র প্রথম 5G স্মার্টফোন হতে পারে। এই স্মার্টফোনের নাম হবে Lava Agni 5G। এটি মিড-রেঞ্জ স্মার্টফোন হতে পারে এবং এটি Xiaomi, Realme এবং Samsung এর স্মার্টফোনের সাথে প্রতিযোগিতা হবে। Lava Agni 5G স্মার্টফোন MediaTek Dimensity 800 প্রসেসরের সাথে আসতে পারে। Lava-র এই 5G স্মার্টফোনে মূল ক্যামেরা 64 মেগাপিক্সেল থাকতে পারে।

5,000 mAh এর দুর্দান্ত ব্যাটারি থাকবে ফোনে

Lava Agni 5G স্মার্টফোনে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে থাকতে পারে। স্মার্টফোন 6GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে। Lava Agni 5G স্মার্টফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। স্মার্টফোনটি 5,000mAh এর শক্তিশালী ব্যাটারি সহ আসতে পারে।

স্মার্টফোনে থাকবে 64 মেগাপিক্সেলের মেইন ক্যামেরা

আমরা যদি ক্যামেরা সেটআপের কথা বলি, তাহলে লাভা অগ্নি 5G স্মার্টফোনের পিছনে একটি কোয়াড ক্যামেরা থাকতে পারে। স্মার্টফোনের পিছনের প্রাইমারি ক্যামেরা 64 মেগাপিক্সেল হতে পারে। এছাড়াও, স্মার্টফোনের পিছনে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা থাকতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে। ক্যামেরা LED ফ্ল্যাশ এবং অন্যান্য ফিচার সহ আসতে পারে।

20 হাজার টাকার কম হতে পারে দাম

Lava-র অগ্নি সিরিজের দাম 20,000 টাকার কম হতে পারে। সাম্প্রতিক সময়ে এটিই হবে লাভার প্রথম স্মার্টফোন, যার দাম 10,000 টাকার বেশি হবে। স্মার্টফোন ছাড়াও বাজারে লাভার ওয়্যারলেস অডিও ডিভাইস, ফিচার ফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং এসেসরিজের প্রোডাক্ট পাওয়া যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo