লাভা A97 স্মার্টফোন, 4G VoLTE দিয়ে সজ্জিত

লাভা A97 স্মার্টফোন, 4G VoLTE দিয়ে সজ্জিত
HIGHLIGHTS

এই স্মার্টফোনের মুল্য Rs. 5,949 এবং এটি অ্যান্ড্রয়েড মার্শমেলো দিয়ে সজ্জিত করা.

সম্প্রতিকালে লাভা A97 স্মার্টফোন কে কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়, এখন স্মার্টফোন কে আনুষ্ঠানিকভাবে চালু করা হয়েছে. এই স্মার্টফোনের মুল্য Rs. 5,949 রাখা হয়েছে. এই ফোনে 4G VoLTE সাপোর্ট দেওয়া. এবং এই স্মার্টফোনে আপনি রিলায়েন্স Jio সিম ব্যবহার করতে পারেন.

আরও দেখুন : সাওমি Mi 5s, Mi 5s প্লাস চালু, দাম থেকে উঠলো পর্দা

লাভা A97 স্মার্টফোনে 5 ইঞ্চি FWVGA ডিসপ্লে উপস্থিত রয়েছে. এই ডিসপ্লের রেজুলেশন 854×480 পিক্সেল. এই পিক্সেল এর ডেন্সিটি 196ppi হচ্ছে. এই ফোন 1.3GHz কোয়াড-কোর প্রসেসর এবং 1 জিবি র্যাম দিয়ে সজ্জিত করা. এতে 8 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ রয়েছে. স্টোরেজ কে মাইক্রো এসডি-কার্ড এর মাধ্যমে 128 গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে.  এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্শমেলো অপারেটিং সিস্টেম এর উপর কাজ করে. এতে 2350mAh ব্যাটারি রয়েছে.

লাভা A97 স্মার্টফোনে একটি 5 মেগাপিক্সেল রেয়ার এবং ফ্রন্ট ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে. দুটি কামেরার সঙ্গে LED ফ্ল্যাশ রয়েছে. এটা একটি ডুয়াল সিম স্মার্টফোন. এতে 4G VoLTE সমর্থন রয়েছে. সঙ্গে এতে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ, ওয়াইফাই, মাইক্রো ইউএসবি পোর্ট GPS/A-GPS যেমন ফিচার্স ও বিদ্যমান রয়েছে. এতে 12 ভারতীয় ভাষাগুলির জন্য সমর্থন রয়েছে. এর আকার 145.5 x 72 x 9.2 mm এবং এর ওজন 160 গ্রাম হচ্ছে. এটি একটি VoLTE স্মার্টফোন হচ্ছে ট এটি জিও নেটওয়ার্কে ও কাজ করতে পারে.

আরও দেখুন : এয়ারটেল চালু করলো নতুন ইন্টারন্যাশনাল রোমিং প্যাক, ফ্রি ইনকামিং কলের সঙ্গে

আরও দেখুন : রিলায়েন্স জিও চালু করলো জিও ডঙ্গল 2

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo