লাভা A68 এবং লাভা A32 স্মার্টফোন হলো পেশ

লাভা A68 এবং লাভা A32 স্মার্টফোন হলো পেশ
HIGHLIGHTS

লাভা A68 অ্যান্ড্রয়েড মার্সমেলো উপর সঞ্চালিত হয়, লাভা A32 এন্ড্রোইড কিটক্যাট এর উপর কাজ করে.

মোবাইল ডিভাইসের সৃষ্টিকর্তা কোম্পানি লাভা বাজারে তার দুটি নতুন ফোন লাভা A68 এবং A32 চালু করেছে। A68 স্মার্টফোনের দাম Rs.4599, A32 সস্মার্টফোনের মূল্য Rs.2999 রাখা হয়েছে।  লাভা A68 স্মার্টফোন গোল্ড, সিলভার এবং ব্ল্যাক রং এ পাওয়া যাবে। যদিও A32 স্মার্টফোন কালো এবং সাদা রং পাওয়া যাবে।

আরও দেখুন : জোপো স্পীড 8 স্মার্টফোন আজ ভারতে হবে লঞ্চ, ডেকা-কোর প্রসেসর দিয়ে সজ্জিত করা

লাভা A68 স্মার্টফোন এ 4.5 ইঞ্চি FWVGA ডিসপ্লে দেওয়া হয়েছে। এটার ডিসপ্লে রেজুলেশন 800×400 হচ্ছে। এই ফোন একটি 1.2 GHz কোয়াড কোর প্রসেসর দিয়ে আসে. এই ফোন এ 1GB Ram ও দেওয়া রয়েছে। এটা 8GB ইন্টারনাল স্টোরেজ দিয়ে আসে. এই ফোনের স্টোরেজ মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে 32GB অব্দি বৃদ্ধি করা যেতে পারে।ফোন একটি 5 মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা আছে, ফোনে একটি ভিজিএ ক্যামেরা সামনে দেওয়া রয়েছে।

যদি কথা বলি তো লাভা A32 স্মার্টফোন এ 4 ইঞ্চি WVGA ডিসপ্লে দেওয়া রয়েছে। এইটা 1GHz সিঙ্গেল কোর প্রসেসর এবং 256MB Ram এর সাথে পেশ করা হয়েছে।এই ফোনের স্টোরেজ মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে 32GB অব্দি বৃদ্ধি করতে পারেন।এতে 2 মেগাপিক্সেল এর রিয়ার ক্যামেরা ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া রয়েছে। এতে সামনে দিকে VGS  ক্যামেরা রয়েছে। ফোন একটি 1500mAh ব্যাটারি সঙ্গে আসে.

আরও দেখুন : মিজু MX6 স্মার্টফোনের হলো পেশ, 4GB Ram দিয়ে সজ্জিত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo