4,500 টাকায় জিওফোন 3 ভারতে আসতে পারে

4,500 টাকায় জিওফোন 3 ভারতে আসতে পারে
HIGHLIGHTS

জিওফোন, রিলায়েন্স জিওর একটি 4G ফোন

রিলায়েন্স জিও আরও একটি নতুন ফোন আনতে পারে

5ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে নিয়ে ভারতে আসতে পারে ফোনটি

JioPhone, Reliance Jio ফোনটি ভারতে একটি 4G ফিচার ফোন হিসাবে এসেছে যা KaiOS য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনটিতে একটি ক্যান্ডি বার ডিজাইন আর আলফা নিউমেরিক কেসের সঙ্গে দেওয়া হয়েছে, আর এই ফোনটিতে আপনারা একটি 2.4 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এর পরে গত বছরে জিও তাদের JioPhone2 লঞ্চ করেছিল। আর এই ফোনটি একই OS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। তবে এই ফোনে কোয়ারিটি কিবোর্ড দেওয়া হয়েছে। আর এই ফোনের পরে এবার খবর পাওয়া গেছে যে JioPhone 3 লঞ্চ হতে পারে আর একটি রিপোর্ট থেকে জানা গেছে যে জিওফন 3 জিওর স্মার্টফোন হিসাবে আসবে আর এতে একটি 5ইঞ্চির টাচ স্ক্রিন থাকবে।

আর আমরা যদি Gizmo চায়েনার একটি রিপোর্ট দেখি তবে সেই রিপোর্ট অনুসারে কোম্পানির একজিকিউটিভের অনুসারে পরবর্তী জিওফোনে একটি 5ইঞ্চির স্ক্রিন থাকবে যা টাচ স্ক্রিনের হবে। আর এতে 2GB র‍্যাম আর 64GB এক্সপেন্ডেবেল স্টোরেজ থাকতে পারে। আর এখনও এই ফোনের প্রসেসার ইত্যাদির বিষয়ে কিছু জানা জায়নি।

আর এর সঙ্গে আমরা যদি ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে মানে পরবর্তী জিও ফোনে সম্ভত একটি 5MP র রেয়ার ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 2MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি বড় ব্যাটারি দেওয়া হতে পারে।

আর এসবের পরে যদি ফোনটির বা বলা ভাল সম্ভাব্য ফোনের সম্ভাব্য দামের দিকটি দেখি তবে এবার ফোনের দাম একটু বারতে পারে। আর ফোনটি হয়ত 4,500 টাকার কাছাকাছি দামে আসতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 5,000 টাকার মধ্যে লঞ্চ করা হতে পারে। আর আমরা প্রথম জিওফোনটি 1500 টাকা দামে আর JioPhone2 আমরা 2,999 টাকায় বাজারে আসতে দেখেছি।

আর আমরা যদি গত বছরের বিষয়ে বলি তবে রিলায়েন্স জিও পরিকল্পনা করছে যে তারা একটি অ্যাফোর্ডেবেল 4G স্মার্টফোন বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করতে পারে। আর এটি হয়ত এবার JioPhone 3 হিসাবে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo