JioPhone 5G ফোনের ঝলক দেখা গেল এই ওয়েবসাইটে! ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি সহ দুর্দান্ত ফিচার

JioPhone 5G ফোনের ঝলক দেখা গেল এই ওয়েবসাইটে! ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি সহ দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Reliance Jio সবচেয়ে সস্তা 5G সাপোর্ট ফোন লঞ্চ করতে চলেছে

JioPhone 5G ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লিস্টিংয়ে দেখা গিয়েছে

ফোনের দাম 8 হাজার থেকে 10 হাজারের মধ্যে হতে পারে

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) সবচেয়ে সস্তা 5G সাপোর্ট ফোন লঞ্চ করতে চলেছে। JioPhone 5G ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লিস্টিংয়ে দেখা গিয়েছে। এর আগে এই ডিভাইস Geekbench তালিকায় দেখা গিয়েছিল। অনুমান করা হচ্ছে যে এই ফোন খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা যেতে পারে। তবে এই সম্পর্কে কোম্পানি কোনো তথ্য দেওয়া হয়নি।

JioPhone 5G এর অনুমানিত ফিচার:

ফোনের ফিচার সম্পর্কে কথা বললে, এতে একটি 6.5-ইঞ্চি HD + LCD ডিসপ্লে দেওয়া যেতে পারে, যার রিফ্রেশ রেট 90 Hz হবে বলে আশা করা হচ্ছে। ফোনে স্ন্যাপড্রাগন 480+ প্রসেসর দেওয়া যেতে পারে, যার মধ্যে 4GB RAM দেওয়া যেতে পারে। এছাড়াও, এই ফোনটি Android 12 OS সহ দেওয়া যেতে পারে।

JioPhone 5G

JioPhone 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এতে 18W চার্জিং সাপোর্ট দেওয়া যেতে পারে। ফোনে 13-মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেওয়া যেতে পারে। JioPhone 5G-এর দাম কত হবে, তা জানা যায়নি, তবে বলা হচ্ছে এই ফোন হতে পারে সবচেয়ে সস্তা 5G ফোন। কয়েকদিন আগে একটি রিপোর্টে জানা গিয়েছিল যে ফোনের দাম 8 হাজার থেকে 10 হাজারের মধ্যে হতে পারে।

AGM মিটিংয়েও ফোনটি লঞ্চ করা যেতে পারে:

এখনও কোম্পানি ফোনের লঞ্চের জন্য কোন টাইমলাইন দেয়নি। কিন্তু বলা হচ্ছে কোম্পানির এজিএম মিটিংয়ে ফোনটি লঞ্চ করা হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo