2020 সালের জানুয়ায়ারি মাসে HONOR 9X, HONOR MAGIC WATCH 2 ভারতে লঞ্চ হবে

2020 সালের জানুয়ায়ারি মাসে HONOR 9X, HONOR MAGIC WATCH 2 ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

হনার ভারতে তাদের দুটি ডিভাইস লঞ্চ করবে

দুটি ডিভাইস ভারতে 2020 সালের জানুয়ারি মাসে লঞ্চ করবে

আর এর সঙ্গে কোম্পানি তাদের টিভিও লঞ্চ করবে বলে মনে হচ্ছে

আর এই বছর Honor India র প্রসিডেন্টের কাছ থেকে জানা গেছে যে তারা তাদের Honor 9X ফোনটি 2019 সালের শেষে লঞ্চ করা হতে পারে। হনার বলেছিল যে তারা তাদের ডিভাইসে অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে লঞ্চ করবে। আর এবার Honor 9X হবে। আর এই ফোনটি 2020 সালের জানুয়ারি মাসে লঞ্চ করা হতে পারে।

এই ফোনটি চিনে লঞ্চ হয়েছে। আর Honor 9X ভারতে লঞ্চ করার বিষয়ে এই ফোনের প্রো ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করা হবে কিনা তা যান জায়নি। আর Honor 9X ফোনটি একটি ফুল স্ক্রিন ডিসপ্লে, পপ আপ ক্যামেরা আর কিরিন 810 চিপসেটের সঙ্গে আরও অনেক কিছু দেবে।

আর শুধুই যে স্মার্টফোন লঞ্চ করা হবে তা নয় এর সঙ্গে লেটেস্ট হনার Magic Watch 2 ভারতে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এও ঠিক যে হনার তাদের একটি স্মার্টটিভিও লঞ্চ করতে পারে।

Honor 9X ফোনের স্পেসিফিকেশান

হনার 9X ফোনটি আপনারা 6.59 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকেব। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর EMUI 9.1.1  থাকতে পারে। আর ফোনটি HiSilicon Kirin 810 অক্টা কোর প্রসেসারের সঙ্গে 6GB র‍্যাম পর্যন্ত আসতে পারে। আর ইনবিল্ট স্টোরেজ আপনারা 64GB র আর 128GB র স্টোরেজ পাবেন আর যা 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে।

আর এই ফোনের ক্যামেরার দিকটি যদি দেখি তবে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যা 48MP র ক্যামেরা সঙ্গে একটি 2 মেগাপিক্সালের ক্যামেরা দেবে। আর এই ফোনের ফ্রন্টে 16MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo