VIVO V17 কোয়াড ক্যামেরা আর 8GB র‍্যামের সঙ্গে লঞ্চ হয়েছে

VIVO V17 কোয়াড ক্যামেরা আর 8GB র‍্যামের সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ভিভো একের পরে এক স্মার্টফোন লঞ্চ করছে

সম্প্রতি কোম্পানি ভারতে Vivo S1 Pro আর Vivo U20 মোবাইল ফোন লঞ্চ করেছিল

ভিভো একের পরে এক নতুন নতুন স্মার্টফোন লঞ্চ করে চলেছে। আর এর মধ্যে কোম্পানি ভারতে Vivo S1 প্রো আর Vivo U20 লঞ্চ করেছিল। আর এবার কোম্পানি vivo V17 নামের এক নতুন ফোন লঞ্চ করেছে। আর এই স্মার্টফোনটিকে Vivo S1 Pro র রিব্র্যান্ড বলা হচ্ছে। আর আপনাদের বলে রাখি যে তাড়াতাড়ি এই ফোনটি বাকি বাজারেও লঞ্চ করা হবে।

আমরা যদি ফোনের স্পেক্স দেখি তবে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন 6.38 ইঞ্চির AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আছে একটি 4500mah য়ের ব্যাটারি। আর এই ফোনটিতে আপনারা পাবেন ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আমরা যদি এই ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা পাবেন। ফোনটির এই সব কিছুই Vivo S1 Pro ফোনের মতন। আর এই ফোনে আছে একটি মেন 48MP র ক্যামেরা আর সঙ্গে আছে একটি 8MOP আর দুটি 2MP র ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে আছে একটি 32MP র ক্যামেরা।

এই ফোনের দাম যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনটি আপনারা 22,990 রুবেলে কিনতে পারবেন। আর ভারতে এর দাম হচ্ছে ডিরেক্ট কনভার্ট করলে 26,000 টাকার মতন। এই ফোনটি 5 ডিসেম্বর প্রথমবার প্রি অর্ডার করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo