IQOO Z8 Launch Tipped: লঞ্চের আগেই ফাঁস IQOO এর নতুন ফোনের তথ্য! আগামী মাসে কোন কোন স্টোরেজ মডেলে কেনা যাবে এটি?

IQOO Z8 Launch Tipped: লঞ্চের আগেই ফাঁস IQOO এর নতুন ফোনের তথ্য! আগামী মাসে কোন কোন স্টোরেজ মডেলে কেনা যাবে এটি?
HIGHLIGHTS

IQOO Z8 লঞ্চ করতে চলেছে শীঘ্রই

এই ফোনটি একাধিক রঙে কেনা যাবে

কী কী স্টোরেজ মডেল উপলব্ধ হবে এটার?

IQOO Z8 নিয়ে কাজ করছে IQOO, এমনটাই কানাঘুষোয় শোনা যাচ্ছে। যদিও নির্দিষ্ট ভাবে কবে এটা লঞ্চ করতে চলেছে সেটা এখনও জানা যায়নি। তবে একজন টিপস্টার জানিয়েছেন এই Vivo এর সাবব্র্যান্ডের এই নতুন Z সিরিজ ফোনটি হয়তো আগামী মাসেই মানে সেপ্টেম্বরে চিনে লঞ্চ করবে।

লঞ্চের আগেই ফাঁস হল এই ফোনের কালার অপশন থেকে RAM, স্টোরেজ ডিটেল সহ একাধিক তথ্য। MediaTek Dimensity 8200 প্রসেসরের সাহায্যে চলতে পারে এটি। সঙ্গে 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারিও থাকবে বলেই অনুমান করা হচ্ছে।

এটি IQOO Z7 5G এর উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে। IQOO Z7 গত মার্চ মাসে লঞ্চ করেছে দেশে।  

একজন চাইনিজ টিপস্টার পান্ডা ইজ বাল্ড জানিয়েছেন যে IQOO Z8 সেপ্টেম্বর মাসের শুরুর দিকে চিনে লঞ্চ করতে পারে। এখানে 12 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে বলেও জানিয়েছেন। এছাড়া তাঁর দেওয়া তথ্য অনুযায়ী এটি কালো এবং নীল রঙে কেনা যাবে। 

আরও পড়ুন: Realme 11 5G, Realme 11X 5G India Launch: আগামী সপ্তাহে দেশে আসছে রিয়েলমির 2 ফোন, লঞ্চের আগে জানুন ফিচার সহ প্রিঅর্ডার অফার

IQOO Z8 ফোনটিতে 144 Hz রিফ্রেশ রেট সহ LCD ডিসপ্লে থাকবে। এটি পরিচালিত হবে MediaTek Dimensity 8200 প্রসেসরের সাহায্যে। 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mah ব্যাটারি আছে এখানে। 

ফোনটিকে সদ্যই GeekBench বেঞ্চমার্কিং ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখানে এই ফোনের মডেল নম্বর হল V2314A। এটির সঙ্গে IQOO Z8X লঞ্চ করতে পারে। 

IQOO Z8 colour and ram options leaked tipped to launch in September

IQOO Z7 ফোনটির উত্তরসূরি হিসেবে আসছে IQOO Z8। IQOO Z7 গত মার্চে লঞ্চ করেছে দেশে। এই ফোনের 6GB RAM + 128GB মডেলের দাম 18,999 টাকা। আর 19,999 টাকার বিনিময়ে কেনা যায় 8GB RAM + 128GB মডেল।

আরও পড়ুন: Xiaomi Mix Fold 3: Samsung Galaxy Z Fold 5, Pixel Fold-কে টক্কর দিতে বাজারে হাজির শাওমির নতুন foldable ফোন, দাম কত?

এই ফোনে 6.38 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে আছে 90 HZ রিফ্রেশ রেট সহ। এটি চলে MediaTek Dimensity 920 প্রসেসরের সাহায্যে। 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা আছে এখানে।

সেলফি তোলার জন্য পাবেন 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 44W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4500mah ব্যাটারি আছে এই ফোনে একটি।

 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo