iQOO Z6 Lite 5G আসতে চলেছে ভারতে, আগামী 14 সেপ্টেম্বর লঞ্চ হবে এই ফোন

iQOO Z6 Lite 5G আসতে চলেছে ভারতে, আগামী 14 সেপ্টেম্বর লঞ্চ হবে এই ফোন
HIGHLIGHTS

iQOO কোম্পানির পরবর্তী ফোন iQOO Z6 Lite 5G চলতি মাসেই লঞ্চ হতে চলেছে

14 সেপ্টেম্বর ভারতে আসছে এই ফোন

এতে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সহ দারুন সব ফিচার আর দাম 15 হাজার টাকার মধ্যেই

iQOO সংস্থার তরফে জানানো হয়েছে চলতি মাসেই তাদের কোম্পানির একটি নতুন ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোনটির নাম হল iQOO Z6 Lite 5G। আগামী 14 সেপ্টেম্বর এই ফোন ভারতে আত্মপ্রকাশ ঘটাবে। এটি iQOO Z6 5G এর সস্তা মডেল, যেটা এই বছরেরই শুরুর দিকে লঞ্চ হয়েছিল। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনে থাকতে চলেছে 120Hz রিফ্রেশ রেট। এছাড়াও থাকবে এই নচ যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা।

Snapdragon এর প্রসেসর থাকবে এই ফোনে। কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ফোনে Snapdragon 4 সিরিজের 5G প্রসেসর দেওয়া হবে। এছাড়া থাকবে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর যুক্ত ক্যামেরা। এবং আরেকটি রিয়ার ক্যামেরা থাকবে 2মেগাপিক্সেলের। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া একটি 5000mAh এর ব্যাটারি আছে যাতে 18W ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে।

iQOO z6 lite

শোনা যাচ্ছে এই ফোনে দুটো ভ্যারিয়েন্ট উপলব্ধ হবে, একটিতে থাকবে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটিতে থাকবে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এই ফোনটি চালিত হবে অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে। সাইডে দেওয়া থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর এই ফোনের দাম ভারতে হবে 15,000 টাকার মধ্যেই।

জানা গিয়েছে এই ফোনটি আগামীদিনে Amazon এ বিক্রি করা হবে, এছাড়াও iQOO এর নিজস্ব ওয়েবসাইট থেকেও বিক্রি করা হবে iQOO Z6 Lite 5G ফোনটিকে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo