ভারতের প্রথম Snapdragon 768G প্রসেসর সহ iQOO Z3 5G আজ হবে লঞ্চ, জানুন দাম

Updated on 08-Jun-2021
HIGHLIGHTS

iQOO Z3 5G ফোন ভারতে আজ লঞ্চ করা হবে

iQOO Z3 5G ভারতের প্রথম স্মার্টফোন যা Qualcomm Snapdragon 768G প্রসেসরের সাথে লঞ্চ করা হবে

iQOO Z3 5G ফোনে 8GB পর্যন্ত RAM থাকবে এবং 256GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে

iQOO Z3 5G India Launch: ভারতে আজ iQOO সংস্থা তার আরেকটি নতুন স্মার্টফোন আনতে চলেছে। এই নতুন ফোনের দাম হবে iQOO Z3 5G। ভারতের প্রথম স্মার্টফোন হবে iQOO Z3 5G, যা স্ন্যাপড্রাগন 768G প্রসেসরের সাথে লঞ্চ করা হবে। ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরি করা হয়েছে। ফোনের অফিসিয়াল টিজার থেকে জানা গিয়েছে যে iQOO Z3 5G ফোনের ফিচার্স চিনা মডেল মডেলের অনুরূপ হবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক আপনি কীভাবে iQOO Z3 5G ফোনের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন এবং দাম এবং ফিচার্স কী কী হবে।

iQOO Z3 5G লঞ্চের সরাসরি স্ট্রিমিংটি কীভাবে দেখবেন:

এই ফোনটি আজ দুপুর 12টায় লঞ্চ করা হবে। ফোনের লঞ্চের লাইভ স্ট্রিমিং সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে। এছাড়াও, এটি সংস্থার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতেও দেখা যাবে।

iQOO Z3 5G-র অনুমানিত ফিচার:

iQOO Z3 5G ফোনে 120Hz রিফ্রেশ রেটের সাথে 6.58-ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে দেওয়া যেতে পারে। HDR10+ সাপোর্ট দেওয়া যেতে পারে। এটি ভারতের প্রথম স্মার্টফোন যা Qualcomm Snapdragon 768G প্রসেসরের সাথে লঞ্চ করা হবে। ফোনে 8GB পর্যন্ত RAM থাকবে এবং 256GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে। ফোনে 4400mAh ব্যাটারি দেওয়া হবে, যা 55W ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।

ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। এর প্রাথমিক সেন্সরটি 64 মেগাপিক্সেল, দ্বিতীয়টি একটি 8-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স। তৃতীয়টি 2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। ফোনটিতে একটি 16 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

iQOO Z3 5G এর প্রত্যাশিত দাম:

এর দাম সম্পর্কে কোনও ইঙ্গিত নেই। তবে আশা করা হচ্ছে যে iQOO Z3 5G প্রায় 25,000 টাকায় চালু করা যেতে পারে। এটি এস ব্ল্যাক এবং সাইবার ব্লু রঙে দেওয়া যেতে পারে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :