পাওয়ারফুল প্রসেসর এবং 80W ফাস্ট চার্জিং সহ iQoo Neo 6 লঞ্চ, জানুন কত হবে দাম

পাওয়ারফুল প্রসেসর এবং 80W ফাস্ট চার্জিং সহ iQoo Neo 6 লঞ্চ, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

iQOO ভারতে তার Neo সিরিজের প্রথম স্মার্টফোন iQOO Neo 6 লঞ্চ করেছে

Qualcomm এর Snapdragon 870 5G প্রসেসর সহ iQOO Neo 6 স্মার্টফোন লঞ্চ হয়েছে

8GB RAM সহ এই iQoo মোবাইল ফোনের 128GB ভ্যারিয়্যান্টের দাম 29,999 টাকা

iQOO ভারতে তার Neo সিরিজের প্রথম স্মার্টফোন iQOO Neo 6 লঞ্চ করেছে। Vivo এর সাব-ব্র্যান্ড iQOO এর আগে চিনে  iQOO Neo 6 এবং iQOO Neo 6 SE স্মার্টফোন লঞ্চ করেছে। এখন কোম্পানি ভারতে iQOO Neo 6 স্মার্টফোনও লঞ্চ করেছে। তবে iQOO Neo 6 স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়্যান্ট চিনা ভ্যারিয়্যান্ট থেকে বেশ আলাদা।

Qualcomm এর Snapdragon 870 5G প্রসেসর সহ iQOO Neo 6 স্মার্টফোন লঞ্চ হয়েছে। এর সাথে, ফোনে একটি 4700mAh ব্যাটারি রয়েছে যা 80W ফাস্ট চার্জ সাপোর্টের সাথে আসে। iQOO Neo 6 স্মার্টফোনে গেমারদের কথা মাথায় রেখে একটি বিশেষ শক্তিশালী কুলিং সিস্টেম Cascade Cooling System দেওয়া হয়েছে। এই ফোনে 64MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। iQOO Neo 6 স্মার্টফোনের প্রথম সেল আজ Amazon-এ দুপুর 1 PM থেকে শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক iQOO Neo 6 স্মার্টফোনের স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে…

iQoo Neo 6 price in India

ফোনের দুটি কালার ভ্যারিয়্যান্ট লঞ্চ করা হয়েছে, ডার্ক নোভা এবং সাইবার রেজ। 8GB RAM সহ এই iQoo মোবাইল ফোনের 128GB ভ্যারিয়্যান্টের দাম 29,999 টাকা। ফোনের 12GB RAM/ 256GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 33,999 টাকা। এখান থেকে কিনুন

Iqoo Neo 6

কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও Amazon-এ ফোনের বিক্রি আজ দুপুর 1 টা থেকে শুরু হয় গিয়েছে। লঞ্চ অফারের কথা বললে, অফারগুলি 5 জুন পর্যন্ত পাওয়া যাবে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট-ডেবিট কার্ড এবং EMI পেমেন্টে 3000 টাকার ছাড় পাওয়া যাবে৷ এছাড়াও, 1000 টাকার একটি Amazon কুপন ডিসকাউন্ট এবং একটি পুরানো ফোন দিলে 3000 টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট রয়েছে।

iQoo Neo 6 specifications

ফোনে একটি 6.6-ইঞ্চি ফুল-HD+ E4 AMOLED ডিসপ্লে রয়েছে যা 360Hz টাচ স্যাম্পলিং রেট অফার করে। ফোনটি Android 12 এর উপর ভিত্তি করে Funtouch OS 12-এ কাজ করে।

ফোনের পিছনের প্যানেলে তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে, 64 মেগাপিক্সেল Samsung ISOCELL GW1P প্রাইমারি ক্যামেরা, সঙ্গে 8 মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর। সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য, স্ন্যাপড্রাগন 870 চিপসেট সহ লিকিউড কুলিং ভ্যাপার চেম্বার দেওয়া হয়েছে। ফোনে পাওয়ার দিতে 80 ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ 4700mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে USB Type-C পোর্ট, 5G, Wi-Fi, 4G LTE, GPS এবং ব্লুটুথ ভার্সন 5.2 সাপোর্ট দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য, ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo