Price Cut: 24GB RAM সহ iQOO 5G স্মার্টফোনে 22 হাজার টাকার ছাড়, জানুন নতুন দাম কত

Price Cut: 24GB RAM সহ iQOO 5G স্মার্টফোনে 22 হাজার টাকার ছাড়, জানুন নতুন দাম কত
HIGHLIGHTS

আপনি যদি একটি প্রিমিয়াম স্মার্টফোন (Premium Smartphone) কিনতে চান, তবে এই এটাই সুযোগ

আসলে iQOO 11 5G ফোনে বাম্পার ডিসকাউন্টে বিক্রি হচ্ছে

আইকিউ ১১ ৫জি ফোনটি ভার্চুয়াল RAM এর সাথে 24GB RAM অফার করে

আপনি যদি একটি প্রিমিয়াম স্মার্টফোন (Premium Smartphone) কিনতে চান, তবে এই এটাই সুযোগ। অনলাইন শপিং সাইট Amazon তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এখানে iQOO এর একটি ফ্ল্যাগশিপ ফোনে দুর্দান্ত ডিল অফার করছে অ্যামাজন। আসলে iQOO 11 5G ফোনে বাম্পার ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। ছাড়ের পর স্মার্টফোনটি এখন পর্যন্ত সবচেয়ে সস্তা দামে কেনা যাবে।

আইকিউ ১১ ৫জি ফোনটি ভার্চুয়াল RAM এর সাথে 24GB RAM অফার করে। এই ফোনে প্রিমিয়াম ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন ২ প্রসেসর রয়েছে।

আরও পড়ুন: HMD First Phone: মিড-বাজেটে আসছে এইচএমডি-র প্রথম 5G স্মার্টফোন, লঞ্চের আগেই দাম এবং ফিচার ফাঁস

iQOO 11 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট অফার

অনলাইন শপিং সাইট অ্যামাজনে আইকিউ ১১ ৫জি ফোনটি 66,999 টাকায় লিস্ট করা হয়েছে। তবে এখন এটি আরও সস্তায় কেনা যাবে। ই-কমার্স সাইটে এই স্মার্টফোনে 33 শতাংশ ছাড় অফার করা হচ্ছে।

স্মার্টফোনটি কিনতে এখানে ক্লিক করুন

iQOO 11 5G Price Slashed
অ্যামাজনে আইকিউ ১১ ৫জি ফোনটি 66,999 টাকায় লিস্ট করা হয়েছে

আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট সহ ফোনটি মাত্র 44,999 টাকায় কেনা যাবে। যার মানে ফ্ল্যাট ডিসকাউন্টে সরাসরি 22000 টাকা বাঁচাতে পারবেন।

ব্যাঙ্ক অফারেও পাওয়া যাবে ছাড়

কোম্পানি গ্রাহকদের কিছু ব্যাঙ্ক কার্ডে অতিরিক্ত 2000 টাকা অতিরিক্ত ছাড় দিচ্ছে। গ্রাহকরা EMI অপশনেও ফোনটি কিনতে পারবেন। শুধু তাই নয়, আপনি এই ফোনে এক্সচেঞ্জ অফারও পেতে পারেন। কোম্পানি পুরানো ফোনে 41,650 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে। তবে বলে দি যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

iQOO 11 5G এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: আইকিউ ১১ ৫জি ফোনে 6.78 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লেতে AMOLED প্যানেল ব্যবহার করা হয়েছে। এতে 144Hz রিফ্রেশ রেট এবং 1800 নিট পিক ব্রাইটনেস দেওয়া।

প্রসেসর: পারফরম্যান্সের জন্য ফোনে কোয়ালকম Snapdragon 8 Gen 2 চিপসেট দেওয়া।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনের রিয়ারে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে 50+13+8 মেগাপিক্সেলের সেন্সর পাওয়া যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 16MP দুর্দান্ত ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ব্যাটারি: আইকিউ ১১ ৫জি ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে যা 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: 17 মে ভারত আসবে লেদার ভেগান ডিজাইন সহ Samsung Galaxy F55 5G ফোন, 50MP সেলফি ক্যামেরা সহ আর কী রয়েছে ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

 
Digit.in
Logo
Digit.in
Logo