Apple iPhone SE 4 হতে চলেছে লঞ্চ, রয়েছে 6.1 ইঞ্চি ডিসপ্লে সহ একাধিক আকর্ষণীয় ফিচার

Apple iPhone SE 4 হতে চলেছে লঞ্চ, রয়েছে 6.1 ইঞ্চি ডিসপ্লে সহ একাধিক আকর্ষণীয় ফিচার
HIGHLIGHTS

শীঘ্রই Apple iPhone SE 4 ফোনটি লঞ্চ হতে চলেছে

Apple iPhone 14 সিরিজের পর এই ফোন আসতে চলেছে

6.1 ইঞ্চির LCD ডিসপ্লে সহ একাধিক আকর্ষণীয় ফিচার থাকবে এতে

Apple সেপ্টেম্বর মাসেই লঞ্চ করল Apple iPhone 14 series। Apple Far Out event এ সংস্থার তরফে আইফোন 14 সিরিজ লঞ্চ করা হয়। এবার এই সংস্থা শীঘ্রই Apple iPhone SE 4 ফোনটি আনতে চলেছে। যদিও এখনও অ্যাপেলের তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। কিন্তু জানা যাচ্ছে এই ফোনটিতে 6.1 ইঞ্চির একটি LCD ডিসপ্লে থাকতে পারে।

ওয়াটার ড্রপ নচ থাকবে ডিসপ্লেতে যেখানে থাকবে সেলফি ক্যামেরা।Apple iPhone SE 4 ফোনটিকে অনেকটাই Apple iPhone XR ফোনটির মতো দেখতে। এই দুটো ফোনের ডিজাইন অনেকটা এক। এই SE সিরিজের লাস্ট মডেল 2022 সালের মার্চে লঞ্চ করেছে। আপাতত এই বাজেট সেগমেন্টে তিনটি ফোন লঞ্চ হয়েছে।

Ross Young, যিনি DSCC এর অ্যানালিস্ট তিনি এবং Macrumors এর তরফে একটি রিপোর্ট প্রকাশ্যে আনা হয়েছে। আর এই রিপোর্ট অনুযায়ী এই ফোনে 6.1 ইঞ্চির LCD ডিসপ্লে থাকবে। গত বছর যখন iphone SE নেক্সট জেনারেশন মডেল লঞ্চ করতে চলেছিল তখন এই অ্যানালিস্ট বলেছিলেন যে ফোনগুলোয় 5.7 থেকে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকবে। একই সঙ্গে তিনি জানিয়েছিলেন এই ফোনে একটি পাঞ্চ কাটআউট থাকবে। আর এই কাটআউট এর মধ্যেই সেলফি ক্যামেরা থাকার কথা বলেছিলেন।

Iphone se4

আসন্ন SE 4 মডেলে কী কী থাকতে পারে?

জানা গিয়েছে এই আসন্ন iPhone SE 4 ফোনের ডিজাইন অনেকটাই iPhone XR এর মতো। এছাড়া এখানে কম বেজেল, ফেস আইডি, নচ, ইত্যাদি থাকতে পারে। 2022 সালের মার্চ মাসে iPhone SE3 লঞ্চ করেছিল। 43,900 টাকায় এই ফোনটির 64 GB ভ্যারিয়েন্ট লঞ্চ করেছিল। iPhone 8 এর মতো দেখতে অনেকটা iPhone SE 3 কে। A15 bionic চিপসেট রয়েছে এই ফোনে। 12 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ছিল তাতে। সঙ্গে ছিল 4.7 ইঞ্চির একটি Retina HD ডিসপ্লে। IP67 রেটিং আছে এই ফোনে। সঙ্গে রয়েছে 256 GB এর সর্বোচ্চ স্টোরেজ ভ্যারিয়েন্ট। ইউজার বায়োমেট্রিক অথেনটিকেশন রয়েছে এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে। আইফোন 14 প্লাস মডেলের বিক্রি সদ্য শুরু হয়েছে ভারতে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo