iPhone ইউজারদের জন্য সুখবর, আসছে প্রথম সস্তা 5G iPhone, থাকবে দুর্দান্ত ফিচার

iPhone ইউজারদের জন্য সুখবর, আসছে প্রথম সস্তা 5G iPhone, থাকবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

আপকমিং iPhone-এ সংস্থা সবচেয়ে ফাস্ট চিপসেট অফার করবে

Apple-এর iPhone SE (2020) মডেলের সাক্সেসার Apple-এর A15 Bionic চিপ সহ আসবে

iPhone SE (2022) 2022 সালের প্রথম ত্রৈমাসিকে 5G কানেক্টিভিটির সাথে আসতে পারে

সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 13 সিরিজ সারা বিশ্বে চর্চায় রয়েছে এবং এখন আইফোন প্রেমীদের জন্য আরেকটি সুখবর রয়েছে। শীঘ্রই কোম্পানির প্রথম সস্তা দামের 5G iPhone মডেল লঞ্চ হতে চলেছে, যার লঞ্চের টাইমলাইন আজ আমরা আপনাকে বলতে যাচ্ছি। বলে দি যে আপকমিং iPhone-এ সংস্থা সবচেয়ে ফাস্ট চিপসেট অফার করবে। আসুন জেনে নেওয়া যাক New iPhone মডেলের সম্পর্কে সমস্ত কিছু…

আসলে, একটি মার্কেট রিসার্চ ফর্মের মতে, iPhone SE (2022) 2022 সালের প্রথম ত্রৈমাসিকে 5G কানেক্টিভিটির সাথে আসতে পারে। Apple-এর iPhone SE (2020) মডেলের সাক্সেসার Apple-এর A15 Bionic চিপ সহ আসবে, যা আগের মডেলের তুলনায় আরও ভাল কানেক্টিভিটি এবং ব্যাটারি লাইফ অফার করে৷ 

প্রকৃতপক্ষে, একটি বাজার গবেষণা সংস্থার মতে, iPhone SE (2022) 2022 সালের প্রথম ত্রৈমাসিকে 5G সংযোগের সাথে আসতে পারে। Apple-এর iPhone SE (2020) মডেলের উত্তরসূরি Apple-এর A15 Bionic চিপ দিয়ে সজ্জিত হবে, যা আগের মডেলের তুলনায় আরও ভাল কানেক্টিভিটির এবং ব্যাটারি লাইফ অফার করে৷ স্মার্টফোনে টাচ আইডি বোতাম এবং বড় বেজেল সহ iPhone SE (2020) এর মতো ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। তবে আগের রিপোর্টে একটি রিডিজাইন করা আইফোন SE মডেলের ইঙ্গিত দিয়েছে, এটি 2023 সালের আগে আসবে বলে আশা করা হচ্ছে না।

রিসার্চ ফর্ম ট্রেন্ডফোর্সের একটি রিপোর্টে বলা হয়েছে যে অ্যাপল তার আইফোন এসই স্মার্টফোনের থার্ড জেনারেশন 2022 সালের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ করবে। এটি আগের রিপোর্টে বলা হয়েছিল যে iPhone SE (222) আগামী বছরের বসন্তে আসতে পারে।

iPhone SE (2022) তে বিশেষ কী থাকবে (সম্ভবত)

কোম্পানি তার লেটেস্ট iPhone SE মডেলটিকে পুরানো মডেলের মতো একই ট্রিটমেন্ট দিতে পারে, অর্থাৎ iPhone SE (2022) তে একই পুরানো ডিজাইন দেখা যেতে পারে, তবে এটি Apple এর 5nm A15 Bionic চিপসেট এর সাথে আসবে, যা এটি কোম্পানির প্রথম সস্তা 5G-ইনবেল্ড মডেল হবে। মনে করিয়ে দি যে A15 বায়োনিক চিপসেট বর্তমানে দুটি হাই-পারফরম্যান্স কোর এবং দুটি দক্ষতার কোর সহ একটি হেক্সা-কোর SoC সহ অ্যাপলের সবচেয়ে ফাস্ট মোবাইল চিপ। তবে 4G ইনেবলড আইফোন SE (2020) একটি 7nm A13 বায়োনিক চিপসেট এর সাপোর্ট করে যা আইফোন 11 সিরিজে ছিল।

বড় ডিসপ্লে সহ iPhone SE-তেও কাজ চলছে!

iPhone SE (2022) এর ডিজাইন বর্তমান আইফোন SE (2020) মডেলের মতো হবে বলে আশা করা হচ্ছে, যাতে পুরানো আইফোন 8 এর প্রায় সমান ডিজাইন। এর থেকে জানা যায় যে আগামী আইফোন SE মডেলে ফিজিকাল হোম বাটনে অ্যাপলের টাচ আইডি, উপরে এবং নীচে বড় বেজেল এবং একটি 4.7-ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে। এই স্পেসিফিকেশন অ্যাপলের বাজার এনালিস্ট মিং-চি কুও-এর ভবিষ্যদ্বাণীর সাথে সামঞ্জস্যপূর্ণ। আগের রিপোর্ট বলা হয়েছিল যে অ্যাপল একটি বড় ডিসপ্লে সহ একটি আইফোন এসই মডেলে কাজ করতে পারে। কিন্তু রিপোর্ট অনুযায়ী, এই মডেলটি 2023 সালের আগে আসার সম্ভাবনা নেই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo