জানুয়ারি তে মাস প্রোডাকশান আর মার্চ মাসে iPHONE SE 2 লঞ্চ হতে পারে

জানুয়ারি তে মাস প্রোডাকশান আর মার্চ মাসে iPHONE SE 2 লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

iPhone SE2 নিয়ে একটি বড় খবর সামনে এসেছে

এটি মার্চ মাসে লঞ্চ করা হবে বলে জানা গেছে

আর মনে করা হচ্ছে যে এই আইফোনে অ্যাপেল A13 প্রসেসার থাকবে

আমরা যদি অ্যানালিস্ট Ming-Chi Kuo য়ের বিষয়ে জানি তবে অ্যাপেলের আইফোন SE 2 সামনের মার্চ মাস থেকে কেনা যাবে। আর এই ফোনটির প্রোডাকশান জানুয়ারিতে শুরু হবে, মানে এই যে এই ফোনটি 2020 সালে আসবে। আর এই সময়ে এই ফোনের বিষয়ে একাধিক খবর সামনে এসেছে। আর এই ফোনটি যে এবার সত্যি আসবে সে খবর সত্যি বলেই মনে হচ্ছে।

আর এই বিষয়ে এর আগেও একাধিক খবর সামনে এসেছে। এই আইফোনটি কোম্পানি 2016 সালে লঞ্চ করেছিল। আর এই ফোনটি iPhone 5 নতুন ভাবে লঞ্চ করা হয়েছিল 4.7 ইঞ্চি স্ক্রিনের সঙ্গে । আর 5.5 ইঞ্চির আইফোন দেখতে বড়। আর আইফোন SE প্রধানত আইফোন 5 য়ের  বডির মতন যা নতুন বডির সঙ্গে যুক্ত হয়ে নতুন হার্ডওয়য়ারের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এর সঙ্গে এই ফোনের ক্যামেরা আইফোন 6S য়ের মতন। আর সব মিলিয়ে দুটি ফোনে আলাদা আলাদা মিশ্রন হবে। আর এই ডিভাইসে নতুন একটি ডিজাইনের সঙ্গে কমপ্যাক্ট ভাবে আনা হয়েছে।

আর এও জানা গেছে যে আইফোন SE র নতুন ভেরিয়েন্ট 2017 সালে আসবে বলা হয়েছিল যা নতুন 4 ইঞ্চির ফর্ম ফ্যাক্টারে লঞ্চ করা হয়েছিল আর এর সঙ্গে এই ফোনের ফিচারে প্রায় একই হবে।

আর এটি প্রায় 2 বছরের মধ্যে নতুন একটি ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে। আর এই রিপোর্ট অনুসারে হিন্ট পাওয়া গেছে যে এই ডিভাইসটি নতুন একটি ডিভাইস হিসাবে আসবে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 2020 সালের প্রথম কোয়াটারে লঞ্চ করা হবে।

আর এই ফোনটি একটি এন্ট্রি লেভেল ডিভাইস হবে আর এর দাম 699 ডলার হতে পারে মানে এটি আইফোন 11 ও এই দামে আছে আর এতে আপনারা এক্রতি A123 প্রসেসার আছে আর এই ফোনে আপনারা আইফোন 8 য়ের বডির সঙ্গে 3GB র‍্যাম পাবেন।আর অ্যাপেল  এই ফোনটি প্রায় 30-40 মিলিয়ান ইউনিট সামনের বছর সেল করার পরিকল্পনা করছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo