iPhone য়ে পান দারুন অফার পেটিএমে

iPhone য়ে পান দারুন অফার পেটিএমে
HIGHLIGHTS

প্রোমোকোডের মাধ্যমে কিনলে পাবেন ইলেক্ট্রিসিটি বিল

বা সঙ্গে আছে রিচার্জের অফারও

আইফোন কিনতে চাইছেন কি? ভাবছেন কোথায় কোন আইফোন পাব কিন্তু সঙ্গে থাকবে দারুন অফার বা ডিস্কাউন্ট। তবে আজকে আপনাদের জন্য সেই সব দারুন আইফোনের সম্ভার নিয়ে হাজির হয়েছে।

আইফোনের এই বিপুল সম্ভার থেকে আমরা আজকে আপনাদের জন্য কিছু ফোন নিয়ে এসেছি, তবে এছাড়াও এখানে নিজের পছন্দের ফোন আপনারা বেছে নিতেই পারেন। এই ফোনে আপনারা পাবেন ইলেক্ট্রিসিটি বিল বা রিচার্জের অফার প্রোমোকোডের মাধ্যমে।

Apple iPhone XS

আজকে আপনারা এই অ্যাপেল আইফোনটি যদি পেটিএম থেকে কেনেন তবে এই ফোনটি কেনার সময়ে BIJLIBILL 1200 প্রোমোকোড যদি ব্যাবহার করেন তবে আপনারা এই ফোনটি 2000 টাকার ক্যাশব্যাকে কিনতে পারবেন। এর দাম এমনিতে 99,890 টাকা। আর এই ফোনে 12MP+12MP রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে ফ্রন্টে একটি 7MP র ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Apple iPhone XR 64GB

অ্যাপেলের এই আইফোনটি যদি আপনারা এখান থেকে কেনেন আর কেনার সময়ে MALLRECHG600 প্রোমোকোডটি ব্যাবহার করেন তবে এর সঙ্গে আপনারা 6000 টাকার মোবাইল রিচার্জ করার সুযোগ পাবেন। আর এই ফোনটি এমনিতে আপনারা এর পড়ে এখানে 59875 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Apple iPhone X

আপনারা যদি এই 256GB র আইফোনটি এখান থেকে কিনতে চান আর কেনার সময়ে যদি BIJLIBILL1200 প্রোমোকোড ব্যাবহার করেন তবে আপনারা এটির জন্য ইলেক্ট্রিক বিল পে করলে এর পড়ে 2000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

Apple iPhone 8 64 GB

আপনারা যদি আজকে এই আইফোনটি কিনতে চান তবে এটি এখানে 58,480 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে যদি MALLRECH4500 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে আপনারা এই ফোনটি 500 টাকার রিচার্জ করতে পারবেন। এখান থেকে কিনুন।

Apple iPhone 7 32

অ্যাপেলের এই ফোনটিতে আপনারা যদি MALLRECHG4500 প্রোমোকোডের মাধ্যমে কেনেন। তবে আপনারা 4500 টাকার রিচার্জের সুযোগ পেতে পারেন। আর এই ফোনটি আপনারা 39,846 টাকায় কিনতে পারবেন না। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সেই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo