50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সহ 4 ফেব্রুয়ারি লঞ্চ হবে Infinix Zero 5G, সাথে Flipkart-এ লিস্ট হল Zero Book Ultra

50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সহ 4 ফেব্রুয়ারি লঞ্চ হবে Infinix Zero 5G, সাথে Flipkart-এ লিস্ট হল Zero Book Ultra
HIGHLIGHTS

4 ফেব্রুয়ারি Infinix নতুন স্মার্টফোন Zero 5G 2023 লঞ্চ করবে

Flipkart-এ জিরো বুক আল্ট্রা (Zero Book Ultra) ল্যাপটপের একটি মাইক্রোসাইটও শুরু করা হয়েছে

Infinix Zero 5G 2023 এবং Zero Book Ultra দুটি গ্লোবাল মার্কেটে এসে গিয়েছে

Infinix কোম্পানি তার নতুন স্মার্টফোন আনতে চলেছে, যা হবে Infinix 12i। ভারতে এই ফোন 25 জানুয়ারি লঞ্চ করা হবে। এখন কোম্পানি ভারতে আরেকটি নতুন ডিভাইস আনা প্রস্তুতি নিচ্ছে, যার লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে। 4 ফেব্রুয়ারি Infinix নতুন স্মার্টফোন Zero 5G 2023 লঞ্চ করবে। এটাও জানা গিয়েছে যে ফোনের বিক্রি ই-কমার্স ওয়েবসাইট Flipkart থেকে করা হবে।

এর পাশাপাশি, ই-কমার্স সাইট Flipkart-এ জিরো বুক আল্ট্রা (Zero Book Ultra) ল্যাপটপের একটি মাইক্রোসাইটও শুরু করা হয়েছে, এর কিছু ফিচারও প্রকাশ করা হয়েছে। যদিও এই ল্যাপটপের লঞ্চের সঠিক তারিখ সম্পর্কে এখনও জানা যায়নি। Infinix Zero 5G 2023 এবং Zero Book Ultra দুটি গ্লোবাল মার্কেটে এসে গিয়েছে।

Infinix Zero 5G 2023 ফোনে কী থাকবে ফিচার

Infinix Zero 5G 2023 ফোনে একটি 6.78-ইঞ্চি FHD + LCD ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz থাকবে। ক্যামেরার কথা বললে, এই ফোনের রিয়ার 50MP প্রাইমারি ক্যামেরা, 2MP ম্যাক্রো লেন্স এবং 2MP ডেপথ ক্যামেরা দেওয়া হয়েছে। প্রসেসরের জন্য এতে MediaTek Dimensity 1080 প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের জন্য, এতে রয়েছে 8GB RAM এবং 256GB স্টোরেজ। ব্যাটারি সম্পর্কে কথা বলতে গেলে, Infinix Zero 2023 5G একটি 5,000mAh ব্যাটারি প্যাক করে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের জন্য, এটি Android 12-এর উপর ভিত্তি করে XOS 12-এ কাজ করে।

Infinix Zero Book Ultra-তে কী থাকবে বিশেষ

Infinix এর আপকামিং ল্যাপটপ এর কথা বললে, ফ্লিপকার্টের (Flipkart) মাইক্রোসাইট থেকে জানা গিয়েচে যে Infinix Zero Book Ultra-তে 12th জেনারেশনের Intel Core i9 প্রসেসর দেওয়া হয়েছে। বলা হচ্ছে এটি এই সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী প্রসেসর। স্টোরেজের জন্য, এতে 32GB LPDDR5 RAM এবং 1TB PCIe 4.0 SSD পাওয়া যাবে। 31 জানুয়ারি লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে Infinix Zero Book Ultra। এতে একটি ফিজিকাল সুইচ থাকবে, যার ভিত্তিতে আপনি পারফরম্যান্স মোডে স্যুইচ করতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo