ভারতে আসছে Infinix এর প্রথম সস্তা 5G স্মার্টফোন Zero 5G, ফাঁস হল ফিচার

ভারতে আসছে Infinix এর প্রথম সস্তা 5G স্মার্টফোন Zero 5G, ফাঁস হল ফিচার
HIGHLIGHTS

পাঞ্চ হোল ডিসপ্লে Infinix Zero 5G এর সাথে পাওয়া যাবে

ফোনে MediaTek Dimensity 900 প্রসেসর পাওয়া যাবে

Infinix শীঘ্রই ভারতের বাজারে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

Infinix শীঘ্রই ভারতের বাজারে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। Infinix এর এই ফোনের নাম Infinix Zero 5G। এটি শুধুমাত্র Infinix India-এর CEO দ্বারা নিশ্চিত করা হয়েছে। Infinix Note 11S হবে একটি বাজেট 5G স্মার্টফোন। Infinix Note 11S এর আগে থাইল্যান্ডে MediaTek Helio G96 প্রসেসরের সাথে পেশ করা হয়েছে। Infinix Note 11S তিনটি RAM এবং স্টোরেজ ভ্যারিয়্যান্টে লঞ্চ করা হয়েছে।

Infinix India-র সিইও অনীশ কাপুর টুইটারে Infinix Note 11S-এর টিজার প্রকাশ করেছেন। Infinix Note 11 এবং Infinix Note 11S-এর রিটেল বক্সও সামনে এসেছে, কারণ বিশেষ কিছু আসছে (For all the gamers in the house, get ready because there's something special coming soon) ক্যাপশন লিখে শেয়ার করেছেন। Infinix Note 11S একটি গেমিং স্মার্টফোন হবে যার সাথে মনস্টার কিট পাওয়া যাবে।

এই ফোনটি ছাড়াও, একজন টিপস্টার কোম্পানির প্রথম 5G স্মার্টফোন সম্পর্কে একটি ভিডিও শেয়ার করেছেন। Infinix Zero 5G-এর মডেল নম্বর হল X6815। পাঞ্চ হোল ডিসপ্লে Infinix Zero 5G এর সাথে পাওয়া যাবে। ফোনে তিনটি রিয়ার ক্যামেরা থাকবে যার সাথে দুটি ফ্ল্যাশ লাইট পাওয়া যাবে। এছাড়াও, ফোনে সুপার AMOLED ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেট সহ দেওয়া যেতে পারে। ফোনে MediaTek Dimensity 900 প্রসেসর পাওয়া যাবে, যদিও কোম্পানির পক্ষ থেকে এ সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি।

Infinix Note 11S এর স্পেসিফিকেশন

Infinix Note 11S ফোনে Android 11 দেওয়া হয়েছে। এতে 6.95-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজোলিউশন 1080×2460 পিক্সেল এবং 120Hz রিফ্রেশ রেট। ফোনে MediaTek Helio G96 প্রসেসর, 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ, যা মেমরি কার্ডের সাহায্যে 2TB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Infinix Note 11S এর ক্যামেরা

Infinix-এর এই ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে প্রাইমারি লেন্স 50 মেগাপিক্সেল। দ্বিতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের এবং তৃতীয় লেন্সটিও 2 মেগাপিক্সেলের। সেলফির জন্য, এতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Infinix Note 11S ব্যাটারি

ফোনের সঙ্গে পাওয়া যাবে মনস্টার গেম কিট। এছাড়াও এতে DTS সার্উন্ড সাপোর্ট সহ ডুয়াল স্পিকার রয়েছে। কানেক্টিভিটির জন্য, Infinix Note 11S-এ রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, ব্লুটুথ, USB Type-C পোর্ট, 3.5mm হেডফোন জ্যাক এবং সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে 33W সুপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo