Infinix মিড-রেঞ্জে Stylus য়ের সঙ্গে এই সপ্তাহে তাদের পরবর্তী স্মার্টফোন লঞ্চ করতে পারে

Infinix মিড-রেঞ্জে Stylus য়ের সঙ্গে এই সপ্তাহে তাদের পরবর্তী স্মার্টফোন লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

Infinix তাদের পরবর্তী স্মার্টফোন হিসাবে এমন একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে যা Stylus য়ের সঙ্গে মিড-রেঞ্জে আসবে, আর এটি কোম্পানির প্রথম স্মার্টফোন হবে যা Stylus য়ের সঙ্গে লঞ্চ করা হবে

Infinix য়ের তরফে এই সপ্তাহে বা বলা ভাল 26 নভেম্বর তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করা হবে। ডিজিটের পাওয়া খবর অনুসারে কোম্পানি এই সময়ে তাদের এই মোবাইল ফোনে মিড রেঞ্জের সঙ্গে একটি Stylus য়ের সঙ্গে লঞ্চ করবে, আর এর মানে এই যে এই মোবাইল ফোনটি আপনাদের স্যামসাংয়ের ফোনের মতন জিনিস দেবে। আর আপনারা এর মাধ্যমে ছবি আঁকা, ডুডলিং, অঙ্ক করা ইত্যাদি করতে পারবেন।

বিগত বেশ কিছু সময় ধরে Infinix কিছু সেরা স্মার্টফোন নিয়ে আসছে, আর এর সঙ্গে ভাল বিষয় এই যে তারা নিজেদের ফোন গুলিতে নতুন নতুন ইনোভেশানের সঙ্গে নিয়ে আসছে। তবে এবার কোম্পানি নতুন কিছু করতে চলেছে, আপনাদের বলে রাখি যে আমরা খবর পেয়েছি যে এই সপ্তাহে Infinix য়ের তরফে একটি ভাল স্পেক্স আর ফিচার্স যুক্ত স্মার্টফোন মিড রেঞ্জে লঞ্চ করা হতে পারে।

আর এছাড়া এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য তাদের Stylus হবে। আর এ আমেন এই যে এই ফোনটি কোম্পানি একটি পেনের সঙ্গে লঞ্চ করবে। আর এটি এই ধরনের ফিচার্স যুক্ত কোম্পানির প্রথম স্মার্টফোন হবে। আর এছাড়া ইনফিনিক্স এই ফোনটি কিছু প্রিমিয়াম ফিচার্সের সঙ্গে লঞ্চ করবে।

আমরা জানতে পেরেছি যে এই মোবাইল ফোনটি 26 নভেম্বর লঞ্চ করা হবে। আর আমরা যদি এর আগের কিছু স্মার্টফোনের

বিষয়ে বলি তবে সম্প্রতি 6000 টাকার মধ্যে কোম্পানি তাদের Smart2 মোবাইল ফোনটি লঞ্চ করেছিল। আর এছাড়া কোম্পানি তাদের Note 5 মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে লঞ্চ করেছিল। আর এই সব  দেখে মনে হচ্ছে যে কোম্পানি খুব কম সময়ে নিজেদের বেশ কিছু স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এই ফোনটির বিষয়ে আমরা এখনও আর কিছু জানিনা, তবে ওপরের এই ছবিটি দেখে অনুমান করা হচ্ছে যে এই ফোনে নচ ডিসপ্লে থাকবে না।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo