INFINIX SMART 3 PLUS ফোনটির নতুন কালার ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে, দাম 6,999 টাকা

INFINIX SMART 3 PLUS ফোনটির নতুন কালার ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে, দাম 6,999 টাকা
HIGHLIGHTS

দাম 6,999 টাকা

মোচা ব্রাউন কালারে পাওয়া যাবে

ফ্লিপকার্টে বিক্রি করা হবে

ইনফিনিক্স তাদের Smart 3 Plus ফোনটির নতুন মোচা ব্রাউন কালার ভেরিয়েন্ট লঞ্চ করেছে আর এর দাম 6,999 টাকা রাখা হয়েছে। এই নতুন ভেরিয়েন্টটি ফ্লিপকার্টে বিক্রি করা হচ্ছে।

Infinix Smart 3 Plus ফোনটি 6.2 ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 । আর কোম্পানি HD+ ফোনে পিক্সাল রেজিলিউশান দিচ্ছে। আর কোম্পানি তাদের লেটেস্ট স্মার্টফোনে MediaTek Helio A22 চিপসেট দিয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এও ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনের স্পেসালিটি Smart 3 Plus ফোনটির ব্যাকের ট্রিপেল ক্যামেরা সেটআপ। এর একটি ক্যামেরা 2মেগাপিক্সালের আর এর সঙ্গে ফোনের 13মেগাপিক্সালের ক্যামেরা আছে আর তৃতীয় ক্যামেরাটি লো লাইট ছবির জন্য দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে ডুয়াল LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আর সেখানে কোম্পানি এও দাবি করেছে যে স্মার্টফোনটি AI, Bookeh, AI beauty আরও অন্য ফিচারের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinix Smart 3 Plus এই স্মার্টফোনটিতে নতুন অ্যাপ XOS-5 চিতা বেসড যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। আর এই ফোনে 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর সিকিউরিটির জন্য এই ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য ফোনে ডুয়াল সিম, 4G VoLTE , ওয়াই ফাই , ব্লুটুথ, মাইক USB, GPS আর GLONASS আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo