আজকে দুপুর 12টায় ফ্লিপকার্টে INFINIX S5 LITE ফোনের প্রথম সেল

আজকে দুপুর 12টায় ফ্লিপকার্টে INFINIX S5 LITE ফোনের প্রথম সেল
HIGHLIGHTS

এই ফোনটির দাম 7,999 টাকা

ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে

এই ফোনে আছে 64GB স্টোরেজ ভেরিয়েন্ট

আপনারা যদি একটি সস্তার দারুন ডিজাইনের পাঞ্চ হোল ক্যামেরা ফোন কিনতে চান তবে আজকে আপনাদের জন্য একটি দারুন অফার এসেছে। আজকে ভারতের এই মুহূর্তের সব থেকে সস্তার পাঞ্চ হোল ডিসপ্লে ফোন Infinix S5 Lite য়ের প্রথম সেল ফ্লিপকার্টের মাধ্যমে হবে।

Infinix S5 Lite 5 ফোনের দাম আর অফার

আপনারা এই দারুন ফোনটি মাত্র 7,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনারা আজকে দুপুর 12টার সময়ে ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। ফোনে আছে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। আর এই Infinix S5 Lite ফোনটির সঙ্গে এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টির সঙ্গে ছয় মাসের মোবাইল অ্যাক্সেসারিজের অফার আছে।

আর আপনারা এটি ফ্লিপকার্টের এক বছরের মোবাইল প্রোটেকশানের সঙ্গে কিনতে পারবেন। যা 999 টাকার বদলে এই ফোনের জন্য ফ্লিপকার্ট মাত্র 399 টাকায় দিচ্ছে।

Infinix S5 Lite ফোনের স্পেক্স আর ফিচার্স

আমরা যদি এই Infinix S5 Lite  ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা 6.55 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে ফ্রন্টে 2.5D গ্লাস। আর এই ফোনের গালস ইউনিবডি ডিজাইনের সঙ্গে এসেছে।

আর এই ফোনে আপনারা AI ট্রিপেল ক্যামেরা পাবেন আর ট্রিপেল ক্যামেরা সেটআপে 16MP র ক্যামেরা আর 2MP র ডেপথ সেন্সার আছে আর এই ফোনে আছে AI HDR, AI বিউটি প্যানোরমা মোড।

এই ফোনে সেলফি নেওয়ার জনুয় 16MP র ক্যামেরা আছে আর এই ফোনে আছে 3D ফেস বিউটির মতন ফিচার্স।

Infinix S5 Lite  ফোনটি মিডিয়াটেক হেলিপ P22 অক্টা কোর 64বিট প্রসেসার যুক্ত আর এইউ ফোনের ক্লক স্পিড 2.0 Ghz। আর এই ফোনে আছে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। আর এই ফোনে আপনারা পাবেন অ্যান্ড্রয়েড 9 পাই বেসড XOS 5.5 OSআর এইউ ফোনে আছে একটি 4000mAH য়ের ব্যাটারি।

ফোনে আপনারা তিনটি কার্ড স্লট পাবেন। আর এই ফোনে আছে মাইক্রো এসডি কার্ডের স্লট যা 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করতে পারবে।

এই ফোনটি আপনারা ভায়োলেট, মিড নাইট ব্ল্যাক আর কোয়ারটজেল সিয়ান রঙে কিনতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo