Infinix Hot 20S বাজারে লঞ্চ, রয়েছে 50MP ক্যামেরা সহ আকর্ষণীয় ফিচার

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 02 Dec 2022 12:42 IST
HIGHLIGHTS
  • ফিলিপিন্সে সোমবার লঞ্চ করল Infinix Hot 20S ফোনটি

  • 18 ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে

  • 120 Hz রিফ্রেশ রেট সহ একটি পাঞ্চ হোল কাট আউট আছে এই ফোনে

Infinix Hot 20S বাজারে লঞ্চ, রয়েছে 50MP ক্যামেরা সহ আকর্ষণীয় ফিচার
Image: Gizmochina

Infinix এর নতুন ফোন Infinix Hot 20S লঞ্চ করে গেল। সোমবার এই ফোনটি ফিলিপিন্সে লঞ্চ করল। এখানে গ্রাহকরা একটি 120 Hz রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে পাবেন। সঙ্গে এই ফোনে আছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি। সঙ্গে পারফরমেন্সের জন্য এখানে আছে MediaTek প্রসেসর। তবে শুধুই যে এই ফোনটি লঞ্চ করেছে এমনটা নয়, এই ফোনের গোটা সিরিজটা লঞ্চ করেছে, অর্থাৎ Infinix Hot সিরিজ।

Infinix Hot 20S এর দাম কত? 

ফিলিপিন্সে এই ফোনটির দাম সেখানকার অর্থে 8,499 রাখা হয়েছে, যার ভারতীয় মূল্য হল কম বেশি 12,200 টাকা। এই দামে এই ফোনের 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোনটি মিলবে। এই মডেলের এই একটি স্টোরেজ এবং RAM ভ্যারিয়েন্ট আছে। তবে একাধিক রঙে ফোনটি বাজারে উপলব্ধ হয়েছে। কালো, নীল, পার্পল, এবং সবুজ রঙে কিনতে পারা যাবে এই ফোন।

তবে এই ফোনটি কবে ভারতে বা অন্যান্য জায়গায় আসবে, সেখানে এই ফোনটির দাম কত হবে সেটা এখনও জানা যায়নি। 1 ডিসেম্বর এই সিরিজের অন্য দুটি ফোন অর্থাৎ Infinix Hot 20 5G এবং Infinix Hot 20 Play ভারতে লঞ্চ করল।

Infinix Hot 20S ফোনটিতে কী কী ফিচার মিলবে? 

এই ফোনটিতে ডুয়াল ন্যানো সিমের স্লট আছে। 1080X2460 পিক্সেলের রেজোলিউশন সহ 6.78 ইঞ্চির একটি IPS TFT ডিসপ্লে মিলবে এই ফোনে। সঙ্গে এই ডিসপ্লেতে পাওয়া যাবে 120 Hz রিফ্রেশ রেট। Hypervision Gaming Pro Monitor রয়েছে এই ফোনে, এমনটাই জানানোর হয়েছে এই সংস্থার তরফে। সঙ্গে ভাল গেমিংয়ের অভিজ্ঞতা পাওয়ার জন্য আছে দুর্দান্ত প্রসেসর, MediaTek Helio G96। এই প্রসেসরের সাহায্যেই ফোনটির পারফরমেন্স পরিচালিত হবে।

Infinix Hot 20S

8GB RAM মিলবে এই ফোনে, সঙ্গে আছে 128GB ইন্টারনাল স্টোরেজ। তবে এই 8 GB RAMটিকে 13 GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। অন্যদিকে এসডি কার্ড ব্যবহার করে ইন্টারনাল স্টোরেজ 512 GB পর্যন্ত বাড়াতে পারবেন গ্রাহকরা। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে যেখানে প্রাইমারি ক্যামেরায় আছে 50মেগাপিক্সেলের একটি সেন্সর। সঙ্গে আরও দুটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা আছে। সেলফি এবং ভিডিও কলের জন্য আছে 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে কানেকটিভিটির জন্য আছে 4G, WIFI 802.11 a/b/g/n/ac, ব্লুটুথ, USB টাইপ সি পোর্ট, OTG, GOS, ইত্যাদির সুবিধা। সঙ্গে মিলবে ইলেকট্রনিক কম্পাস, লাইট সেন্সর, ইত্যাদি। বায়োমেট্রিক অথেনটিকেশনের জন্য এই ফোনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। 202 গ্রাম হচ্ছে এই ফোনের ওজন।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Infinix Hot 20 series with 50MP sensor, 7GB RAM launched in India

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

Advertisements

VISUAL STORY ভিউ অল