ভারতে REALME 1 আর REALME 2 অ্যান্ড্রয়েড 10 বেসড কালার OS 7 য়ের আপডেট পাবে না

ভারতে REALME 1 আর REALME 2 অ্যান্ড্রয়েড 10 বেসড কালার OS 7 য়ের আপডেট পাবে না
HIGHLIGHTS

রিয়েলমি জানিয়েছে যে তাদের Realme 1 আর Relame 2 ফোন দুটি অ্যান্ড্রয়েড 10 নির্ভর কালার OS 7 পাবে না

তবে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 নির্ভর কালার OS পাবনে কিনা জানা জায়নি

রিয়েলমি অফিসিয়ালি বলেছে যে তাদের Relame 1 আর Relame 2 ফোন দুটি অ্যান্ড্রয়েড 10 আপডেট পাবে না। আর সম্প্রতি কোম্পানি তাদের নতুন কালার OS 7 লঞ্চ করেছে। আর এই আপডেট কোন কোন স্মার্টফোন পাবে সেই লিস্ট দেওয়ার সময়ে কোম্পানি এই দুটি ফোনকে সেই তালিকায় রাখে নি। আর এই দুটি ফোনের বিষয়ে সোশাল মিডিয়াতে প্রশ্ন করা হয়েছে। আর এর উত্তরে কোম্পানি জানায় যে এই ফোন দুটি নতুন এই আপডেট পাবে না।

Realme 1 ফোনে আছে একটি 6 ইঞ্চির FHD+ ডিসপ্লে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা মিডিয়াটেক হেলিও P60 ও পাবেন। আর এই ফোনে আছে ডুয়াল 4G সাপোর্ট। আর এই ফোনে আপনারা পাবেন একটি মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট। আর এই ফোনে আছে 128GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ডের সুযোগ। আর এই প্রথম রিয়েলমি ফোনটি যা এসেই শাওমি আর আসুসের ফোন কে প্রতিযোগিতা দিয়ছে তার ব্যাটারি 3410mAh য়ের।

ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ডিভাইসটি কোম্পান ই 13Mp র রেয়ার আর 8MP র ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করেছিল। আর এই ডিভাইসটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই এটি শুধু ফেসলক সাপোর্ড় করে।

Realme 2 ফোনে আপনারা 6.2 ইঞ্চির ডিসপলে পাবেন। আর এই ফোনের টপে ট্রেন্ডিং নচ আছে। আর এই ফোনটির ব্যাকে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর এই ফোনে আপনারা পাবেন ডায়মন্ড কাট ডিজাইন। আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাসের প্রোটেকশান।

এই ফোনটিকে কোম্পানি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছিল/। আর এই ফোনে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে চাইলে 256GB স্টোরেজ পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনে আছে একটি 4230mAh য়ের ব্যাটারি।

Realme 2 ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 SoC পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে Color OS 5.1। আর এই ফোনে আপনারা ব্যাকে ডুয়াল ক্যামেরাতে 13+2Mp র ক্যামেরা পাবেন। আর এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে।

নোটঃ এটি একটি কাল্পনিক ছবি।

Digit.in
Logo
Digit.in
Logo