বাম্পার অফার! অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে এই প্রিমিয়াম 5G ফোল্ডেবল স্মার্টফোন, এখান থেকে কিনুন

বাম্পার অফার! অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে এই প্রিমিয়াম 5G ফোল্ডেবল স্মার্টফোন, এখান থেকে কিনুন
HIGHLIGHTS

Motorola-র একটি দুর্দান্ত ফোল্ডেবল স্মার্টফোন 'Motorola Razr 5G'- ই-কমার্স সাইটে অর্ধেকেরও কম দামে বিক্রি করা হচ্ছে

Motorola Razr 5G-এর আসল দাম 1.50 লক্ষ টাকা কিন্তু Flipkart-এ ফোনটি 40% ছাড়ে কেনা যাচ্ছে

Motorola Razr 5G ফোনে 15,450 টাকা পর্যন্ত সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাসের সুবিধা নিতে পারেন

বাজারে অনেক স্মার্টফোন থাকলেও ফোল্ডেবল ফোনের একটি আলাদা চাহিদা রয়েছে। ফোল্ডেবল ফোনের ক্রেজ দিন দিন বাড়ছে এবং মানুষের এই ক্রেজ দেখে অনেক স্মার্টফোন কোম্পানি এই সেগমেন্টে তাদের প্রোডাক্ট লঞ্চ করতে প্রস্তুত। এই সেগমেন্টে আগের থেকে Samsung-Moto এবং Huawei এর ডিভাইস বাজারে রয়েছে এবং এখন Oppo তার ফোল্ডেবল ফোন লঞ্চ করার ঘোষণা দিয়েছে। ফোল্ডেবল স্মার্টফোন কিনতে কে না চায়, কিন্তু দামি হওয়ার কারণে তা অনেকের নাগালের বাইরে।

অর্ধেকেরও কম দামে কেনার সুযোগ

আপনি যদি ফোল্ডেবল ফোন কেনার কথা ভাবছেন, কিন্তু দামের কারণে এটি কিনতে না পারেন, তবে এখন আপনার কাছে রয়েছে দারুন সুযোগ। আসলে, একটি দুর্দান্ত ফোল্ডেবল স্মার্টফোন অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক…

আসলে, Motorola-র একটি দুর্দান্ত ফোল্ডেবল স্মার্টফোন 'Motorola Razr 5G'- ই-কমার্স সাইটে অর্ধেকেরও কম দামে বিক্রি করা হচ্ছে। যদিও Motorola Razr 5G-এর আসল দাম 1.50 লক্ষ টাকা কিন্তু Flipkart-এ ফোনটি 40% ছাড়ের পরে মাত্র 89,999 টাকায় পাওয়া যাচ্ছে। কিন্তু অফার সেখানেই শেষ নয়।

এছাড়াও আপনি ফোনে 15,450 টাকা পর্যন্ত সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাসের সুবিধা নিতে পারেন। (নোট- এক্সচেঞ্জ বোনাসের টাকা আপনার পুরানো ফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে।) অর্থাৎ, আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পান, তবে ফোনটির দাম মাত্র 74,459 টাকা, যা ফোনের দাম অর্ধেক করে দেয়। অর্ধেক Flipkart-এ, এই অফারটি ফোনের Polished Graphite কালারে পাওয়া যাচ্ছে।

ফোনে কী রয়েছে বিশেষত্ব

আসলে, এই 5G ফোল্ডেবল ফোনটি শুধুমাত্র 8GB + 256GB ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। অনফোল্ড, ফোনে 6.2-ইঞ্চি HD+ AMOLED ডিসপ্লে পায়, পাশাপাশি ফোল্ড হলেও ফোনে একটি 2.7 ইঞ্চি কুইক ভিউ ডিসপ্লে রয়েছে, যেখানে কলিং এবং নোটিফিকেশন এর তথ্য পাওয়া যায়। ফোন Qualcomm Snapdragon 765G প্রসেসরে কাজ করে এবং ফটোগ্রাফির জন্য এতে রয়েছে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 20 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রিয়ার ক্যামেরা আপনি ডুয়াল ক্যামেরা হিসাবে ব্যবহার করতে পারেন। আপনি ফোনে একটি ন্যানো এবং ই-সিম ব্যবহার করতে পারেন। এটি একটি 2800mAh ব্যাটারি সহ আসে এবং এর ওজন মাত্র 190g।

Digit.in
Logo
Digit.in
Logo