HUAWEI র দুটি বাজেট ফোনের রেন্ডার দেখা গেছে

HUAWEI র দুটি বাজেট ফোনের রেন্ডার দেখা গেছে
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি Huawei Y6s ফোনটি লঞ্চ হবে

মিস্ট্রি ফোনে কাজ চলছে

হুয়াওয়ে আগামী কয়েক সপ্তাহের মধ্যে তাদের মেটাপ্যাড সিরিজ, Honor V30 সিরিজ, Honor Magic Watch 2, Honor MagicBook 15 আর Nova 6v স্মার্টফোন চিনে লঞ্চ করবে। আর অ্যান্ড্রয়েড হেডলাইনের রিপোর্ট অনুসারে পরবর্তী বাজেট ফ্রেন্ডলি ফোন হুয়াওয়ে Y6s য়ের রেন্ডার সামনে এসেছে। পাব্লিকেশান হুয়াওয়ের ফোনের ইমেজ দেখিয়েছে।

রিপোর্ট অনুসারে Huawei Y6s ফোনটি Jakarta কোডনেম দেওয়া হয়েছে। আর মার্চ মাসে চিনের কোম্পানি হুয়াওয়ে Y6 ফোনটি লঞ্চ করেছিল। আর Jakarta মডেল ইনফিরিয়ার ভার্সান হবে আর আশা করা হচ্ছে যে এটি Huawei Y6s নামে লঞ্চ করা হয়েছে।

Huawei Y6s ফোনটিতে আপনারা ব্লু ভেরিয়েন্টে ডিসপ্লের টপে একটি ওয়াটার ড্রপ নচ দেবে আর এই ফোনে আপনারা একটি 6.1 ইঞ্চির ডিসপ্লে পাবেন,যা HD+ রেজিলিউশান অফার করবে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা ব্যাকে 13 মেগাপিক্সালের সিঙ্গেল ক্যামেরা পাবেন আর এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট রেন্ডার আছে। এই ফোনে আপনারা SoC কি পাবেন তা জানা জায়নি আর এই ফোনে 3GB র‍্যাম থাকবে আর 32GB স্টোরেজ থাকবে। আর এই ফোনটিতে আপনারা বাকি কি স্পেক্স পাবেন তা জানা জায়নি।

পাব্লিকেশান হুয়াওয়ের মিস্ট্রি ফোনের রেন্ডার এনেছে। আর হ্যান্ডসেটের কোডনেম Merida দিয়েছে। আর এটি Huawei Y6s য়ের প্রো ভার্সান হতে পারে। আর এই ডিভাইসের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। সম্ভত এই ডিভাইসটি আলাদা আলাদা ব্র্যান্ড নামে লঞ্চ করা হবে।

Huawei Y6s ফোনে ওয়াটার ড্রপ নচ থাকবে। আর এই ফোনের ব্যাকে ভার্টিকাল ক্যামেরা মডিউলার থাকবে। আর এতে একটি LED ফ্ল্যাশ আর দুটি ক্যামেরা থাকবে। আর AI ক্যামেরা ইম্প্রিন্ট করা হতে পারে। আর এই ডিভাইসের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট রিডার দেওয়া হয়নি। ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট ইন্টিগ্রেট করা হবে। আর দুটি ফোনই চিনের বাজারে বাজেট ফোন হিসাবে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo