Huawei য়ের এই সিরিজটি কামাল করেছে, কোম্পানি সারা বিশ্বে 60লাখ ইউনিট বিক্রি করেছে

Huawei  য়ের এই সিরিজটি কামাল করেছে, কোম্পানি সারা বিশ্বে 60লাখ ইউনিট বিক্রি করেছে
HIGHLIGHTS

সম্প্রতি লঞ্চ হওয়া Huawei P20 সিরিজ এর মধ্যে প্রায় 60 লাখ ইউনিট বিক্রি হয়ে গেছে

Huawei এই বার জানিয়েছে যে তাদের Huawei P20 সিরিজের প্রায় 60 লাখ ইউনিট বিক্রি হয়ে গেছে। আর কোম্পানি তাদের এই স্মার্টফোনটি অনেক দিন ধরে বিক্রি করেছে। আর আপনাদের বলে রাখি যে গত বছর কোম্পানির Huawei P10 সিরিজকে এই বছরের Huawi P20 সিরিজের তুলনায় কম বিক্রি হয়েছিল, তবে সেই পরিসংখ্যানও এই বছরে 81% বৃদ্ধি হয়েছে।

এত বেশি বিক্রি থেকে এটা বোঝা যায় যে এই সিরিজটি সত্যি বেশ ভাল। কোম্পানির হেডসেট প্রোডাক্ট লাইনের প্রেসিডেন্ট Kevon Ho বলেছেন যে , “এই বছরের সেলে দেখে মনে হচ্ছে যে আমরা আমাদের বাজার ভালকরে চিনি। আর এছাড়া আমাদের ইনোভেশান আর R& D  তে সম্পূর্ণ ভরসা রাখি”।

তিনি এও বলেন যে , “এই প্রাপ্তি থেকে আমাদের এটা খেয়াল রাখতে হবে আর এর সঙ্গে এই আসা করা যাচ্ছে যে এই বছর শেষ হতে হতে এই নম্বর আরও বাড়ানো সম্ভব হয়”।

আপনাদের বলে রাখি যে কোম্পানির তরফে Huawei P20 সিরিজ অফিসিয়ালি মার্চ মাসে লঞ্চ করা হয়েছিল, আর এছাড়া Huawei P20 Lite কেও এই মাসে লঞ্চ করা হয়েছে। তবে Huawei P20 আর Huawei P20 Pro স্মার্টফোন এপ্রিলে সেলের জন্য আনা হয়।

Huawei P20 Pro স্মার্টফোনটিতে কোম্পানির লেটেস্ট কিরিন 970 SoC আছে যা ডেডিকেটেড নিউরাল প্রসেসিং ইউনিট যুক্ত আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর EMUI 8.1 য়ে কাজ করে। আর এই স্মার্টফোনটিতে ফুল HD+ OLED ফুল ভিউ ডিসপ্লে আছে আর এই ডিভাইসের ফ্রন্টে হম বটন আছে। আর এই হোম বটনে এজলেস ফিঙ্গারপ্রিন্ট সাপোর্ট করে আর যা এর জেসচার চিনতে সাহায্য করে আর হোমের লঙ্গ টপ, ব্যাক য়ের জন্য শ্ররট ট্যাপ আর মাল্টি টাস্কিংয়ের জন্য ডান দিক আর বা দিকে সোয়াইপ করা যায়।

Huawei P20 Pro স্মার্টফোনে ট্রিপেল ক্যামেরা 40 MP RGB 1/1.7 ইঞ্চি সেন্সার, 20MP মনোক্রোম সেন্সার আর 8MP টেলিফটো সেন্সার যুক্ত। আর ডিভাইসে ফ্রন্টে 24.8MP ক্যামেরা দেওয়া হয়েছে আর যা 3D পোট্রেড লাইট এফেক্ট সাপোর্ট করে। আর এই ডিভাইসে 360 ফেস আনলক ফিচার আছে আর যা সেকেন্ডসে ডিভাইসকে আনলক করতে পারে। আর এছাড়া এই ডিভাইসে 4000mAh য়ের ব্যাটারি আছে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo