Huawei Nova 8 SE 4G লঞ্চ, 64MP কোয়াড রিয়ার ক্যামেরা এবং 66W ফাস্ট চার্জিং রয়েছে ফোনে

Huawei Nova 8 SE 4G লঞ্চ, 64MP কোয়াড রিয়ার ক্যামেরা এবং 66W ফাস্ট চার্জিং রয়েছে ফোনে
HIGHLIGHTS

Nova 8 SE 4G মডেল চিনের মার্কেটে লঞ্চ হয়েছে

এটি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে বাজারে এসেছে

চিনে দাম রয়েছে RMB 2,099 বা 25,600 টাকার আশেপাশে

চাইনিজ স্মার্টফোন মেকার ব্র্যান্ড Huawei চিনের টেক মার্কেটে Nova 8 সিরিজের আরও একটি মডেল লঞ্চ করেছে। Nova 8 SE Youth এবং Nova 8 SE 5G লাইনআপের পরের মডেল Nova 8 SE 4G লঞ্চ করা হয়েছে। এই ফোনের Nova 8 SE 5G ভ্যারিয়েন্ট কাজ করছে মিডিয়াটেক ডাইমেনসিটি 800U চিপসেটে। তবে Nova 8 SE 4G মোবাইলে রয়েছে Kirin 710A SoC প্রসেসর। আপাতত এই হ্যান্ডসেটের বিক্রি চিনে শুরু হয়েছে।

Huawei Nova 8 SE 4G স্মার্টফোনের স্পেসিফিকেশন- 

ডিসপ্লে-

এই ডিভাইসের ডিজাইন বেশ স্লিম। Nova 8 SE 4G স্মার্টফোনে রয়েছে 6.5 ইঞ্চির ওএলইডি প্যানেল। যাতে রয়েছে টিয়ারড্রপ ডিজাইন। এই ফোনের স্ক্রিনে রয়েছে FHD+ রেজোলিউশনের সাপোর্ট এবং আসছে ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে। হ্যান্ডসেটের ডিসপ্লে আসছে DCI-P3 কালার গামুট রেটের সাথে।

প্রসেসর এবং স্টোরেজ-

এই লেটেস্ট Nova 8 SE 4G মডেল কাজ করবে Kirin 710A SoC প্রসেসর Kirin 710A SoC প্রসেসরে। এতে স্টোরেজ স্পেসিফিকেশন হিসেবে রয়েছে 8GB RAM এবং 128GB ইন্টারনাল। এই ডিভাইস কাজ করবে HarmonyOS 2 UI অপারেটিং সিস্টেমে। তবে এই স্মার্টফোনে কোনো মাইক্রো- এসডি কার্ড সাপোর্ট ফিচার নেই, যার ফলে স্টোরেজ এক্সপ্যান্ড করার কোনো সুযোগ পাওয়া যাবে না ।

ক্যামেরা-

Huawei ব্র্যান্ডের Nova 8 SE 4G স্মার্টফোন আসছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। এই ফোনে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 64MP সেন্সর। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে আসছে একটি 8MP আলট্রা ওয়াইড সেন্সর এবং একটি 2MP ডেপথ এবং ম্যাক্রো সেন্সর। এই মডেল আসছে 16MP ফ্রন্ট ক্যামেরার সাথে।

কানেক্টিভিটি-

Nova 8 SE 4G মডেলে রয়েছে 3,800 mAh ব্যাটারি ক্যাপাসিটি। এই হ্যান্ডসেট আসছে 66W ফাস্ট চার্জের সাপোর্টের সাথে। এই ডিভাইসে রয়েছে হিট ডিজ্যাপশন সিস্টেম। এছাড়া কানেক্টিভিটির জন্য রয়েছে Bluetooth 5.1, ইউএসবি টাইপ-সি পোর্ট।

Huawei Nova 8 SE 4G মোবাইলের দাম-

Huawei ব্র্যান্ডের Nova 8 SE 4G হ্যান্ডসেটের চিনে দাম রয়েছে RMB 2,099 । ইন্ডিয়ান কারেন্সিতে যা হতে পারে 25,600 টাকা মতন। এই স্মার্টফোন চিনে পাওয়া যাচ্ছে ব্ল্যাক, নীল, সিলভার এবং সাদা কালার অপশনে। তবে এই মডেল আদৌ ভারতে লঞ্চ করবে কিনা তা জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo