HUAWEI র NOVA 5 সিরিজের স্মার্টফোন 2 মিলিয়ান ইউনিট বিক্রি হয়েছে

HUAWEI র NOVA 5 সিরিজের স্মার্টফোন 2 মিলিয়ান ইউনিট বিক্রি হয়েছে
HIGHLIGHTS

Nova 5 য়ে পাঁচটি ক্যামেরা আছে

Nova5 ফোনটি 2 মিলিয়ানের বেশি ইউনিট বিক্রি হয়েছে

এখনও পর্যন্ত Huawei নোভা সিরিজ গ্রাহকদের পছন্দ হয়েছে। আর কোম্পানি তাদের নোভা সিরিজের 5 য়ের বেশ কিছু মডেল এর মধ্যে লঞ্চ করেছে জার মদহ্যে Nova 5i Pro আছে যা আর কয়েকদিনের মধ্যেই Mate 20 X 5Gর সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এবার কোম্পানি জানিয়েছে যে মাত্র এক মাসের মধ্যে নোভা 5 সিরিজের বিক্রি দারুন হয়েছে।

এই সময়ে Nova 5 সিরিজের চারটি মডেল আছে  Nova 5, Nova 5 Pro, আর Nova 5i জুন মাসে লঞ্চ করা হয়েছে আর সেখানে Nova 5i Proর কিছু ইউনিট কিছু দিন আগেই লঞ্চ করা হয়েছে। এই সিরিজটি চিনে এর মধ্যে বেশ জনপ্রিয় হইয়ে উঠেছে আর এটি যুবকদের কাছে বেশি জনপ্রিয়তা পেয়েছে।

আর এই ভাবে Nova 3 সিরিজটিও লঞ্চ হওয়ার পরে মাস দুয়েকের মধ্যে 2 মিলিয়ানের বেশি ইউনিট বিক্রি হয়েছিল। গিজমো চায়নার রিপোর্ট অনুসারে 2018 সালে জানা গেছিল যে 2016 থেকে 2018 সালের মধ্যে কোম্পানি 65 মিলিয়ানের বেশি নোভা স্মার্টফোন বিক্রি করেছে। আর এই সিরিজ এখন শুধু চিনেই পাওয়া যাচ্ছে।

ডুয়াল সিমের Huawei Nova 5i Pro ফোনে আপনারা একটি 6.26 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে আর এটি EMIUI 9.1.1 য়ে চলে। আর এই ফোনে আপনারা অক্টা কোর কিরিন 810 পাবেন আর এই ফোনে এর সঙ্গে 6GB আর 8GB র‍্যাম আছে।

ক্যামেরার ক্ষেত্রে Huawei Nova 5i Pro ফোনে আপনারা রেয়ার ক্যামেরাতে 48MP র প্রাইমারি সেনার পাবেন। সঙ্গে সুপার ওয়াইড অ্যাঙ্গেলের 8MP ক্যামেরা 2 মেগাপিক্সাএর সেন্সার আর একটি 2 মেগাপিক্সালের ডেপথ সেন্সার আছে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo