হুয়াওয়ে মেট ২০ প্রো স্মার্টফোনে 6.9-ইঞ্চি স্যামসাং ওলেড ডিসপ্লে থাকতে পারে

Eng
দ্বারা Digit Bangla | পাবলিশড অন 13 Jun 2018
HIGHLIGHTS
  • এটি উন্মোচিত হয়েছে যে হুয়াওয়ে এর মাধ্যমে স্যামসাংয়ের 6.9-ইঞ্চি ওলেড প্রদর্শন করবে হুয়াওয়ে মেট প্রো ২০ স্মার্টফোনে দেখে মনে হচ্ছে এই স্মার্টফোনের একটা বড় ডিসপ্লে আছে

হুয়াওয়ে মেট ২০ প্রো স্মার্টফোনে 6.9-ইঞ্চি স্যামসাং ওলেড ডিসপ্লে থাকতে পারে

সম্প্রতি হুয়াওয়ে এর হুয়াওয়ে P20 প্রো স্মার্টফোন চালু করেছে, এই যন্ত্রে সবচেয়ে বিশেষ বিষয় হলো এই তিনটি ক্যামেরা দিয়ে এটি চালু করা হয়েছে । অথচ এখন আপনি হয়ত ভাবছেন যে ডুয়াল ক্যামেরা রিয়ার ও ফ্রন্ট ক্যামেরার তিনটি ক্যামেরা আছে কিনা । কিন্তু এই যন্ত্রটি না, এই ডিভাইসে আপনি রিয়ার প্যানেলে তিনটি ক্যামেরা দেখতে পাবেন. নতুন খবর এখন আসছে, কিন্তু কোম্পানির পক্ষ থেকে এটি চালু করা নতুন যন্ত্রটি । চলুন এটা বলা যাক বেল-এর একটি রিপোর্ট বলছে, কোম্পানিটি স্যামসাং এর পক্ষ থেকে 6.9-ইঞ্চির একটি ক্যাপাসিটিভ ডিসপ্লে ব্যবহার করছে যার মধ্যে রয়েছে হুয়াওয়ে মেট ২০ প্রো স্মার্টফোন । 

এই প্রতিবেদনে আরও দেখা গেছে, স্যামসাংয়ের কাছে ইতিমধ্যেই একটি নমুনা ডিসপ্লে পাঠিয়েছে হুয়াওয়ে, কিন্তু ডিসপ্লে হচ্ছে ফ্ল্যাট কিন্তু বক্র নয় । এখন যদি এই যন্ত্রটি বড় ধরনের ডিসপ্লে দিয়ে চালু করা হয় তাহলে তা অন্য অনেক samarataphos জন্য চ্যালেঞ্জ হিসেবে উন্মোচিত হবে । এছাড়াও আলোচনা করুন স্যামসাং গ্যালাক্সি নোট ৯ স্মার্টফোনে তাই বলা যাক এই যন্ত্রটি 6.3-ইঞ্চি ডিসপ্লে দিয়ে চালু করা যাবে । এও বলা হচ্ছে, দ্বিতীয় প্রজন্মের আইফোন এক্স প্লাস স্মার্টফোনে 6.5-ইঞ্চি স্ক্রিন থাকতে পারে । এখন, এই rumras বলা যেতে পারে যে, হুয়াওয়ে তার মেট ২০ প্রো ডিভাইস দিয়ে সবচেয়ে বড় ডিসপ্লে চালু করতে পারবে । 

আপনি যদি স্যামসাং গ্যালাক্সি নোট ৯ স্মার্টফোনে আলোচনা করেন, এটি বাম প্রান্তে ভলিউম rockers এবং পাওয়ার বোতাম প্রদর্শন করে, যখন Bikasabi বাটন ডান প্রান্তে থাকে । আমরা আশা করি, কোম্পানিটি এই সময় Bikasabi বাটন remape করতে ব্যবহারকারীদের সম্মতি দেবে ।

সামনে এগিয়ে যাওয়া, একটি স্পীকার গ্রিল নীচে একটি USB প্রকার-সি পোর্ট, এবং দেখা যাচ্ছে যে কোম্পানিটি 3.5 মিমির অডিও জ্যাক hataegi না । সবচেয়ে বেশি লক্ষ্য করা যায় হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে, যেখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সেন্ট্রাল গ্যালাক্সি S4 একই রকম রাখা হয় । পূর্ববর্তী ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-এর উপস্থিতি নির্দেশ করে যে ডিভাইসে আগের প্রতিবেদন অনুযায়ী একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নাও থাকতে পারে ।

গ্যালাক্সি নোট ৯ এর মাত্রা হবে 161.9 x 76.3 মিমি । তবে, এই নোট 8.6 মিমির ৮ মিমির তুলনায় 8.8 টাকায় তার উত্তরসূরিদের চেয়ে কিছুটা আয়তক্ষেত্রটি হতে পারে । স্ক্রিনের আকার হবে ১৮.৫ সঙ্গে 6.3-ইঞ্চি লম্বা: ৯ Kayuechadi + রেজোলিউশন সাথে সাথে । ডিভাইসটি কিছু অঞ্চলে পরিচালিত হবে প্রতিষ্ঠানের ফ্লাগশিপ Exinos 9810 Soc এবং অন্যান্য Qualcomm Snapdragon 845 Soc ।

logo
Digit Bangla

email

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

Samsung Galaxy M21 (Midnight Blue, 4GB RAM, 64GB Storage)
Samsung Galaxy M21 (Midnight Blue, 4GB RAM, 64GB Storage)
₹ 12499 | $hotDeals->merchant_name
Redmi 9 Power (Electric Green, 4GB RAM, 64GB Storage) - 6000mAh Battery |FHD+ Screen| 48MP Quad Camera
Redmi 9 Power (Electric Green, 4GB RAM, 64GB Storage) - 6000mAh Battery |FHD+ Screen| 48MP Quad Camera
₹ 10499 | $hotDeals->merchant_name
Samsung Galaxy M31 (Space Black, 6GB RAM, 64GB Storage)
Samsung Galaxy M31 (Space Black, 6GB RAM, 64GB Storage)
₹ 15999 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status