Huawei Mate 20 Pro মোবাইল ফোনটির সেরা 5টি ফিচার

Huawei Mate 20 Pro মোবাইল ফোনটির সেরা 5টি ফিচার
HIGHLIGHTS

Huawei তাদের Huawei Mate 20 Pro ফোনটি সবে ভারতে লঞ্চ করেছে

Huawei র নতুন ফোন Huawei Mate 20 Pro ফোনটি ভারতে নিয়ে এসেছে। আর এই মোবাইল ফোনটি দেখে মনে হচ্ছে জে এটি আপনাদের প্রত্যেক অ্যাঙ্গেল থেকে পছন্দ হবে। মানে এই জে আপনাদের এই ডিভাইসটি যথেষ্ট ভাল লাগবে। এর ডিজাইনে দারুন, পার্ফর্মেন্সের খতেরে এই ফোনে ভাল হবে বলেই মনে হয়। আর শুধু তাই না কাগজে কলমে যদি এই ফোনটির বিষয়ে বলা হয় তবে এই ফোনটির স্পেক্সও ভাল। আর শুধু তাই না ভারতে এই ফোনটির কম্পিটিটার যদি দেখি তবে দেখা যাবে জে এই ফোনটি স্যামসাং Galaxy Note 9, Apple iPhone XS Max য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য জে এই ফোনের রেয়ার প্যানেলে ট্রিপেল ক্যামেরা আছে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি শক্তিশালী Kirin 980 চিপসেট আছে। আর এই ফোনটির কিছু সেরা বৈশিষ্ট্য এবার একসঙ্গে দেখে নেওয়া যাক।

ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ

ক্যামেরা সেটআপের ক্ষেত্রে Huawei Mate 20 Pro ফোনটিতে 40MP (ওয়াইড অ্যাঙ্গেল লেন্স,f/1.8 অ্যাপার্চার)+20MP (আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, f/2. অ্যাপার্চার)+8MP(f/2.4 অ্যাপার্চারের সঙ্গে টেলিফটো  লেন্স) দেওয়া হয়েছে।

ক্যামেরা স্পেশালিষ্ট Leica র কোলাবরেশানের মাধ্যমে এই ডিভাইসের ক্যামেরা সিস্টেম করা হয়েছে যা ওয়াইড 16-270 mm ফোকাল রেঞ্জ যুক্ত আর aser autofocus, phase detection autofocus আর আর contrast detection autofocus যুক্ত। আর আপনাদের বলে রাখি যে AIS সাপোর্ট যুক্ত AI নির্ভর ইমেজ স্টেবিলাইজেশান সিস্টেম। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 24MP আর এটী 3D ডেপথ সেন্সিং যুক্ত।

দারুন ডিজাইনে

Huawei Mate 20 Pro ফোনটিতে 6.39 ইঞ্চির QHD+ ফ্লেক্সিবেল OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে হুয়াওয়ের 7nm প্রসেসার Kirin 980 SoC দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি কোন মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করেনা। আর এর জায়গায় NM কার্ড অ্যাক্সেপ্ট করে যা 256GB পর্যন্ত স্টোরেজ অপশান দেয়।

Kirin 980 যুক্ত ফোন

এই ফোনটি কোম্পানির প্রথম স্মার্টফোন যা Kirin 980 প্রসেসার যুক্ত। আর এই স্মার্টফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে যার মধ্যে Emerald Green আর Twilight Blue আছে।  

দাম

Huawei ফোনটি এক্সক্লিউশিভ ভাবে অ্যামাজন থেকে পাওয়া যাবে। আর এই ফোনটি ইউজার্সরা বেশ কিছু ডিলের সঙ্গে পাবেন যার মধ্যে হেডফোন ডিলস আর ভোডাফনের তরফে ডাটা অফার্স আছে। আর এই স্মার্টফোনটির দাম ভারতে 69,990 টাকা।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফাস্ট চার্জিং

এইও Huawei Mate 20 Pro ফোনটিতে ডুয়াল সিম স্লট আছে যা 4G VoLTE, GPS(L1+L5 ডুয়াল ব্যান্ড), Wi-Fi(802.11a/b/g/n/ac) ব্লুটুথ v5.0, NFC যুক্ত। আর এই ফোনে ইউজাররা ইনস্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট রিডার দিয়েছে। আর এই ফোনটিতে 4,200mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা হুয়াওয়ের সুপার চার্জিং সিস্টেম যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo