HTC তাদের ২০১৭র ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সম্পর্কে ২০ মার্চ ঘোষণা করতে পারে

HTC তাদের ২০১৭র ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সম্পর্কে ২০ মার্চ ঘোষণা করতে পারে
HIGHLIGHTS

সোমবার এইচটিসি তাদের ফ্ল্যাগশিপ ১১ স্মার্টফোন এর কথা ঘোষনা করতে পারে, কম্পানি হয়ত তাদের মিডরেঞ্জের মিডিয়া টেক প্রসেসার যুক্ত One X10 এর কথাও ঘোষণা করতে পারে।

এইচটিসি হয়ত ২০১৭ ফ্ল্যাফশিপ স্মার্টফোন HTC 11 মার্চের ২০ তারিখের ইভেন্টে ঘোষণা করতে পারে। HTC Taiwanএর ফেসবুক পেজের একটি টিজার ইমেজ পোস্ট করা হয়েছে, যা থেকে অনুমান করা হচ্ছে যে, এটি কম্পানির তরফ থেকে  একটি "অপ্রতাশিত সারপ্রাইজ"। 

 HTC  এছাড়া ইভেন্ট সম্পর্কে অন্য কোনো ডিটেলস শেয়ার করেনি, তবে গুজব যদি সত্যি হয় তবে আমরা HTC 11 এবং HTC One X10 এর লঞ্চ দেখতে পাব। HTC 10 প্রায় এক বছর আগে লঞ্চ হয়েছিল এবং এটা কম্পানির জন্য সঠিক সময় ২০১৭ ফ্ল্যাগশিপ লঞ্চ করার জন্য। এর মধ্যে LG ফ্ল্যাগশিপ G6 এর কথা ঘোষনা করেছে এবং স্যামসং গ্যালাক্সি S8 ২৯ মার্চ লঞ্চ করার জন্য তৈরি। আমেজান থেকে 15,999 টাকায় কিনুন Honor 6X (Silver, 64GB)

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

সম্প্রতি HTC তাদের নতুন ইউ (U) সিরিজের সঙ্গে পরিচয় করিয়েছে- U Ultra এবং U Play এই দুটিতে মেটাল ও গ্লাস কন্সটারকশান আছে। HTC U Ultra কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৮২১ এর যুক্ত, যেখানে আসতে চলা ফ্ল্যাগশিপ HTC 11 স্ন্যাপড্র্যাগন ৮৩৫ চিপস্টিক যুক্ত হওয়ার সম্ভাবনা আছে। HTC One X10 One X9 এর উত্তরসূরি, সাম্প্রতিক কালের অন্যতম বড় ,লিক। HTC One X10 এর লাইভ ছবি লিক হয়েছে এবং অনুমান করা হচ্ছে এটি 5.5ইঞ্চির ফুল HD ডিসপ্লে, 3GB র‍্যাম এবং মিডিয়া টেক হেলিও P10 চিপস্টিক যুক্ত হবে। One X10, HTC র সঙ্গে হয়ত  Xiaomi, Lenovo and OnePlus  এই মিড রেঞ্জের ফোন গুলির পপ্রতিযোগিতা হবে।

 গুজব এই যে HTCর ইভেন্টে একটি স্মার্টফোন লঞ্চ হবে, কোম্পানি হয়ত তাদের Viva VR প্ল্যাটফর্মের আপডেটের কথাও ঘোষণা করবে। আপাতত, আমাদের ২০ মার্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে  HTC দোকানে আমাদের জন্য কী আনছে তা দেখার জন্য। আমেজান থেকে 15,999 টাকায় কিনুন Honor 6X (Silver, 64GB)

আরও দেখুন : গুগল হয়ত "টাইমেন" নামের একটি বৃহত্তর ফোন-কোডের ওপর কাজ করছে

আরও দেখুন : Sony Xperia XZ এর দামে হল ১০,০০০ টাকার বড় ছার

আমেজান থেকে 15,999 টাকায় কিনুন Honor 6X (Silver, 64GB)

আমেজান থেকে 9,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S Prime (Gold, 32GB)

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo