আজ দুপুর 12 টায় অ্যামাজনে শুরু হবে Honor Play য়ের সেল

আজ দুপুর 12 টায় অ্যামাজনে শুরু হবে Honor Play য়ের সেল
HIGHLIGHTS

Honor Play আজ দুপুর 12 টায় অ্যামাজনে সেল করা হবে

আজকে Amazon য়ে Honor য়ের লেটেস্ট স্মার্টফোন Honor Play র সেল শুরু হবে আর এই সেল আজ দুপুর 12টায় শুরু হবে। এই স্মার্টফোনটি কোম্পানি কিছু দিন আগেই ভারতে লঞ্চ করেছে। আর এই ফোনটি গেমারদের পছন্দের ফোন। এই স্মার্টফোনটির কোম্পানবি 19,999টাকায় লঞ্চ করেছে।

আপনারা যদি এই ডিভাইসটি কিনতে চান তবে ভোডাফোনের তরফে 12 মাসের জন্য 10GB ডাটা এক্সট্রা পাওয়া যাবে। আর এছাড়া এই ডিভাইসে আলাদা আলাদা স্টোরেজে পাওয়া যাবে। আর আপনারা গেমিং পছন্দ করলে এই Honor Play ফোনটি আপনাদের জন্যই বানানো হয়েছে। আজকে এই ডিভাইসটি দুপুর 12টায় Amazon ইন্ডিয়াতে সেল করা হবে।

Honor Play র স্পেসিফিকেশান

Honor Play স্মার্টফোনে 6.3ইঞ্চির ফুল HD+IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ডিভাইসের ডিসপ্লেতে নেট আছে যা ফ্রেম, ফ্রন্ট ক্যামেরা, ইয়ারপিস আর সেন্সারের জায়গায় আছে।

এই ফোনের রেয়ারে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যাতে 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 2 মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনের ফ্রন্টে একটি 16মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর ফেস আনলক আর ফিঙ্গারপ্রিন্ট লক আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo