23 জুলাই HONOR 9X PRO চিনে লঞ্চ হবে

23 জুলাই HONOR 9X PRO চিনে লঞ্চ হবে
HIGHLIGHTS

হনারের 9X আর 9X Pro ফোন দুটি 23 জুলাই চিনে লঞ্চ হবে

এই দুটি ফোন দারুন ক্যামেরা আর বড় ব্যাটারির সঙ্গে আসবে

Honor 8X য়ের পরের জেনারেশানের ফোন 23 জুলাই চিনে লঞ্চ করা হবে। আর এই ফোনের লিক সম্প্রতি দেখা গেছে। গুজব অনুসারে ডিভাইসে কিরিন 810 চিপসেট থাকবে আর এই ফোনটির স্পেক্স আর দামের বিষয়ে কিছু জানা না গেলেও এই ফোন দুটি 23 জুলাই লঞ্চ হবে বলে জানা গেছে।

হনার ওয়েবোতে তাদের একটি পোস্টে Honor 9X ফোনটি লঞ্চ করার বিষয়ে জানিয়েছে। সেখানে শেয়ার করা ইমেজে ডিভাইসের স্পেসিফিকেশানের বিষয়ে জানানো হয়নি। তবে রিলিজ ডেট সামনে আসছে তা জানা গেছে।

HONOR 9X ফোনের রিউমার্ড স্পেক্স

গুজব অনুসারে হনার এই সময়ে দুটি স্মার্টফোন- Honor 9X আর Honor 9X Pro র অপর কাজ করছে। আর এই ফোনে কিরিন 810 চিপসেট দেওয়া হবে। আর এই ফোনের মধ্যে 9X য়ে 6.5 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হবে আর সেখাএন 9X Pro তে আপনারা 6.7 ইঞ্চির LCD ডিসপ্লে পাবেন।

ক্যামেরার ক্ষেত্রে 9X ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পানেম আর এর মধ্যে একটি 24MP প্রাইমারি ক্যামেরা আর  বাকি ক্যামেরার একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল আর একটি 2MP র ডেপথ সেন্সার থাকবে। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা একটি 3770mAH য়ের ব্যাটারি দেওয়া হতে পারে।

Honor 9X Pro ফোনটির রিউমার্ড স্পেক্স

Honor 9X Pro ফোনটি 23 জুলাই লঞ্চ করা হতে পার।এ এই ফোনটিতেও 9X য়ের মতন একই প্রসেসার থাকতে পারে। আর এই ফোনের ক্যামেরাতে একটি 48MP প্রাইমারি ক্যামেরা আর একটি 24MP ক্যামেরা দেওয়া হতে পারে। আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo