হনর 8 স্মার্টফোন ভারতে চালু, মূল্য Rs. 29,999

হনর 8 স্মার্টফোন ভারতে চালু, মূল্য Rs. 29,999
HIGHLIGHTS

এই স্মার্টফোনে দুটি 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং কিরিন 950 প্রসেসর উপস্থিতন রয়েছে।

হুয়াওয়ে ভারতে তার নতুন স্মার্টফোন  হনর 8 লঞ্চ করে. এই স্মার্টফোনের মূল্য Rs. 29,999 রাখা হয়. এই স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা এই স্মার্টফোনটি কে বিশেষ করে তোলে। হুয়াওয়ে P9 স্মার্টফোনে ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত ছিল। এই স্মার্টফোন কে কোম্পানির ওয়েবসাইট থেকে ক্রয় করা যেতে পারে। এছাড়া এই স্মার্টফোন ফ্লিপকার্ট এ ও বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে। হনর 8 স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। এই স্মার্টফোনে দুটি 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে একটি ক্যামেরা রঙিন ডাটা এবং দ্বিতীয় কালো / সাদা ডাটা তোলে। দুটি ছবি মাইল একটি সম্পূর্ণ ছবি তৈরী হয়। এই ফোনটিও বোকে মোড যেমন বৈশিষ্ট্য রয়েছে।

আরও দেখুন : নকিয়ার অ্যান্ড্রয়েড P1 স্মার্টফোনে হবে QHD ডিসপ্লে এবং মেটাল বডি

এই স্মার্টফোনের অন্যান ফিচর্স এর বিষয় জানাই তো এতে আপনি 5.2 ইঞ্চি ডিসপ্লে 1080p এর সঙ্গে পাবেন। এই ফোন 2.3GHz অক্টা-কোর কিরিন 950 প্রসেসর এবং 4GB Ram  দিয়ে যুক্ত। এই স্মার্টফোনে রয়েছে একটি 3000mAh ব্যাটারি। সঙ্গে এতে ৩২GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাচ্ছে। স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ড এর মাধ্যমে 128 গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে। এই ফোন অ্যান্ড্রয়েড মার্সমেলোর উপর কাজ করে। এই স্মার্টফোনে আছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর কে একটি বাটন হিসেবে ব্যবহার করা যেতে পারে।

হনর 8 এর সঙ্গে কোম্পানি তার হনর 8 স্মার্ট এবং হনর হলি 3 স্মার্টফোন কে ও ভারতে চালু করে।  এই স্মার্টফোনের মূল্য Rs. 19,999 এবং Rs. 9,999 রাখা হয়েছে।

আরও দেখুন : এবার ফেসবুক মেসেঞ্জারেও সম্পূর্ণ নিরাপদে থাকবে মেসেজ,হবে এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট

আরও দেখুন : গুগল এর পিক্সেল ফোন হল লঞ্চ, ভারতে দাম হবে Rs. 57,000 থেকে শুরু

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo