Honor 7C স্মার্টফোনটি 12 মার্চ লঞ্চ হতে পারে, এই ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফুল ভিউ ডিসপ্লে যুক্ত হতে পারে

Honor 7C স্মার্টফোনটি 12 মার্চ লঞ্চ হতে পারে, এই ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফুল ভিউ ডিসপ্লে যুক্ত হতে পারে
HIGHLIGHTS

এটি 3GB আর 4GB র‍্যাম ভেরিয়েন্টে আসবে, এটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও নির্ভর EMUI 8.0তে কাজ করে

Honor 7C ফোনটিকে গত বছর টিনাতে দেখা গেছিল আর এটি টিনার সার্টিফিকেশান পেয়েছিল। যার মানে এই যে এই ফোনটি খুব তাড়াতাড়ি বাজারে লঞ্চ হবে। আর এবার এই ফোনটির লঞ্চ ডেট জানা গেছে। অ্যামাজন অ্যাপেল ফেস্টিভালে বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে

আসলে কোম্পানি এবার একটি ছবি চিনের একটি অনলাইন সোশাল মিডিয়াতে শেয়ার করেছে। এই ছবিটিতে পরিষ্কার ভাবে 12 মার্চ লেখাটি দেখা গেছে। মনে করা হচ্ছে যে এটি এই ফোনটির প্রমোশনাল পোস্টার। এই পোস্টারটিতে এই ফোনটির ডিসপ্লের বিষয়েও কিছু খবর জানা গেছে।

পাওয়া খবর অনুসারে Honor 7C 5.99- ইঞ্চির টাচস্ক্রিন যুক্ত হতে পারে। আর এর সঙ্গে এতে তিনটি স্লট থাকতে পারে, দুটি সিম স্লট আর একটি মাইক্রোএসডি স্লট। আর এর সঙ্গে এতে ডুয়াল রেয়ার ক্যামেরাও থাকার সম্ভাবনা আছে বলে মনে করা হচ্ছে।

টিনার লিস্টিং অনুসারে এই ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে যার রেজিলিউশান 1,440×720 পিক্সাল হবে। এই ফোনটিতে 13MP + 20MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপও থাকতে পারে। এই ফোনটির সামনের দিকে 8MP’র ক্যামের থাকবে। আর এই ফোনটি 3GB আর 4GB র‍্যাম ভেরিয়েন্টে আসবে। এটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও নির্ভর EMUI 8.0তে কাজ করে। এই ফোনটিতে 2900mAh এর ব্যাটারি থাকবে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo