HONOR 20 Pro ফোনে ‘কোয়াড ক্যামেরা সেটআপ’ থাকতে পারে

Updated on 20-Apr-2019
HIGHLIGHTS

এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে

ফোনটি সামনের মাসে লন্ডনে লঞ্চ করা হতে পারে

স্মার্টফোন কোম্পানি Honro কিছু দিন আগে জানিয়েছিল যে তাদের Honor 20 সিরিজের গ্লোবাল লঞ্চ 21মে লন্ডনের একটি ইভেন্টের সময়ে করা হতে পারে। তবে এখনও অফিসিয়ালি Honor 20 Pro আর Honor 20 স্মার্টফোনের স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা যায়নি।

রিপোর্ট অনুসারে কোম্পানি এই ইভেন্টে Honor 20 আর Honor 20 Pro ফোন দুটি লঞ্চ করতে পারে। আর সাম্প্রতিক লিক আর রেন্ডার অনুসারে Honor 20 Pro Weibo তে স্পট হয়েছে। আর এটি GSMArena স্পট করেছে। আর এই রেন্ডারে এই ফোনের ব্যাক প্যানেল দেখা গেছে। রেন্ডারে স্মার্টফোনের টপে বাঁ দিকের কর্নারে ‘কোয়াড কামেরা’ সেটআপ দেখা গেছে মানে এই ফোনে 4 টি ক্যামেরা সেটআপ থাকতে পারে। ফোনে LED ফ্ল্যাশ থাকতে পারে। আর আপনারা Honor য়ের লোগো নিচের দিকে দেখতে পারবেন। আর এই ডিভাইসে দারুন গ্রেডিয়েন্ট কালার স্কিমের সঙ্গে দেখা জেতে পারে।

আর আমরা Heawei P30 Pro ফোনের ব্যাকে ‘কোয়াড ক্যামেরা’ সেটআপ দেখেছি। আর এবার Honor 20 Pro ফএ আপনার কোয়াড ক্যামেরা সেটআপ দেখতে পারবেন। আর এর প্রাইমারী ক্যামেরা সেন্সার SONY IMX600 সেবসার আর বাকি সেটআপ X Periscope telephoto lens, আল্ট্রা ওয়াইড লেন্স আর 3D ToF ক্যামেরা সঙ্গে এসেছে।

HONOR 20 আর PRO ফোনের আনুমানিক স্পেসিফিকেশান

একটি সাম্প্রতিক খবর অনুয়াস্রে Honor 20 ফোনে 6.1 ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া হতে পারে। আর সেখানে Honor 20 Pro ফোনে আপনারা 6.5 ইঞ্চির OLED ডিসপ্লে পেতে পারেন। আর কোম্পানি এতে Kirin 980 চিপসেট দিতে পারে আর Honor 20 Pro ফোনে আপনারা 8GB র‍্যামও পেতে পারেন। আর এবার ব্যাটারির বিষয়ে বললে Honor 20 ফোনে আপনারা 3,600mAh য়ের ব্যাটারি পেতে পারেন যা 22.5W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সেখানে Honor 20 Pro ফোনটিতে বেশি ব্যাটারি আর 40W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে এই স্মার্টফোনে 32MP র সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। আর এর সঙ্গে Honor 20 আর Honor 20 Pro ফোনে EMUI 9 থাকতে পারে যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :