Honor 10 GT স্মার্টফোনটি 8GB র‍্যাম আর GPU Turbo Tech প্রযুক্তির সঙ্গে লঞ্চ হল, এর দাম কত জানুন

Honor 10 GT স্মার্টফোনটি 8GB র‍্যাম আর GPU Turbo Tech প্রযুক্তির সঙ্গে লঞ্চ হল, এর দাম কত জানুন
HIGHLIGHTS

Huawei য়ের সাব ব্র্যান্ড Honor য়ের একটি নতুন ডিভাইস লঞ্চ হল, এটি Honor 10 য়ের একটি ভেরিয়েন্ট বলা যেতে পারে, এই ডিভাইসটি Honor 10GT নামে লঞ্চ করা হয়েছে

Huawei য়ের সাব ব্র্যান্ড Honor য়ের একটি নতুন ডিভাইস লঞ্চ হল, এটি Honor 10 য়ের একটি ভেরিয়েন্ট বলা যেতে পারে, এই ডিভাইসটি Honor 10GT নামে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটি Honor 10GT নামে লঞ্চ করা হেয়ছে। আর এই দুটি স্মার্টফোনের মধ্যে বড় পার্থক্য এদের র‍্যাম এই নতুন ডিভাইসের র‍্যাম 8GB। আর এছাড়া এতে কোম্পানির GPU Turbo Tech প্রযুক্তি আছে।

Honor 10 GT স্মার্টফোনটির স্পেক্স

এই ডিভাইসটিকে আমরা যদি Honor 10 স্মার্টফোনের সঙ্গে তুলনা করা দেখি তবে দেখা যাবে যে এদের পার্থক্য র‍্যামের মধ্যে। আর এই ডিভাইসটির স্পেক্স Honor 10 য়ের মতনই। আপনাদের বলে রাখি যে এটি একটি ডুয়াল সিমের স্মার্টফোন আর এছাড়া এতে EMUI 8.1 নির্ভর অ্যান্ড্রয়েড 8.1 Oreo আছে। আর এই ফোনে একটি 5.84ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজিলিউশান 1080×2160পিক্সাল। আর এটি ফুল ভিউ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এই ফোনে ইন-হাউস HiSilicon Kirin 970 চিপসেট দেওয়া হেয়ছে, আর এছাড়া এতে আপনারা একটি 8GB র‍্যাম পাবেন আর এতে আপনারা 128GB স্টোরেজ পাবেন।

এই ফোনটির ক্যামেরা

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এতে একটি ডুয়াল AI ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনে আপনারা একটি 24মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে একটি 16মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরাও পাবেন আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 24মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া আপনারা এতে একটি 3,400mAh য়ের ব্যাটারি পাবেন।

আর সম্প্রতি Honor 10 স্মার্টফোনটি একটি আপডেট পেয়েছে, আর এই আপডেটের বিল্ড নম্বর COL-L29 8.1.0.120 আর এটি খুব তাড়াতাড়ি Honor 10 স্মার্টফোনে ডাউনলোড করার জন্য সারা বিশ্বে পাওয়া  যাবে। আর পার্টি মোডের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে এটী একটি মজার মোড। আর এর মাধ্যমে আপনারা NFC র সঙ্গে একই সময়ে বেশ কিছু হন্রা ডিভাইস একসঙ্গে কানেক্ট করতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Digit.in
Logo
Digit.in
Logo