8 জানুয়ারি ভারতে Honor 10 Lite ফোনটি লঞ্চ হতে পারে

8 জানুয়ারি ভারতে Honor 10 Lite ফোনটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

হনারের Honro 10 Lite ফোনটি স্পেশালি ফ্লিপকার্টে কেনা যাবে আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি 8 জানুয়ারি লঞ্চ করা হবে

বৈশিষ্ট্য

  • এটি ফ্লিপকার্ট স্পেশাল ফোন হিসাবে আসবে
  • এই মাসের শেষে Honor Vie 20 লঞ্চ হবে
  • 8 জানুয়ারি লঞ্চ হবে Honor 10 Lite

 

ফ্লিপকার্ট হনার ব্র্যান্ডের নতুন পরবর্তী স্মার্টফোন তাদের ওয়েবসাইটে টিজ করেছে। টিজারের ল্যান্ডিং পেজ থেকে অনুমান করা হচ্ছে যে কোম্পানি 8 জানুয়ারি এই ফোনটি সকাল 8 টার সময়ে লঞ্চ করবে। আর এটা জানা যায়নি যে কোন ফোনটি কোম্পানি লঞ্চ করবে। আর এবার জানা গেছে যে কোম্পানি কোন ফোনটি লঞ্চ করবে। টিজার থেকে জানা গেছে যে কোম্পানি 2019 সালে সেলফিকে আরও ভাল করার ওপর কাজ করছে। আর এই মাসের শেষে কোম্পানি তাদের Honor View 20 স্মার্টফোনটি লঞ্চ করবে আর তাই বলা যাচ্ছে যে 8 জানুয়ারি Honor 10 Lite ফোনটি লঞ্চ করা হবে।

আর এই স্মার্টফোনটির প্রথমে জানুয়ারির মাঝামাঝি লঞ্চ করার কথা ছিল আর এবার কোম্পানি 8 জানুয়ারি এই ফোনটির প্রি রেজিস্ট্রেশান আর বুকিং শুরু করবে। আর কিছু রিপোর্ট অনুসারে বলা হচ্ছে যে কোম্পানি তাদের Honor 8A ফোনটি লঞ্চ করতে পারে।

হনার গত বছর নভেম্বর মাসে চিনে তাদের Honor 10 Lite ফোনটি লঞ্চ করেছি; আর এই স্মার্টফোনটির ডিজাইন আর স্পেসিফিকেশান তাই আমরা জানি। Honor 10 Lite ফোনটিতে 6.21 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি একটি IPS LCD প্যানেল যুক্ত আর এটি FHD+ 2340×1080 পিক্সাল রেজিলিউশানের হবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হবে আর ডিসপ্লের টপে ওয়াটার ড্রপ নচ থাকবে। আর এই ডিভাইসে কিরিন 710 SoC অক্টা কোর CPU, 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

আর আমরা যদি ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে একটি 13MP আর এর একটি 2MP র সেন্সার আছে। আর এই ফোনের ফ্রন্টে 24MP র ক্যামেরা আছে। আর কানেক্টিভিটির জন্য এই ফোনে Wi-Fi ব্লুটুথ v4.2 FM রেডিও, NFC, GPS, 4G VoLTE ক্যাপেবেল ডুয়াল ন্যানো সিম স্লট আর মাইক্রো USB পোর্ট দেওয়া হয়েছে। আর এই ফোনটি একটি হাইব্রিড সিম স্লট আর এই ফোনে 3,400mAh য়ের ব্যাটারি আছে। আর এটি অ্যান্ড্রয়েড 9 পাই নিরভ EMUI 9.0 তে কাজ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo