HMD গ্লোবাল সম্প্রতি Nokia স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পেয়েছে বলে জানা গেছে

Updated on 16-Aug-2018
HIGHLIGHTS

আগামী মাসে Nokiaর সব স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া হবে

HMD গ্লোবাল জানিয়েছে যে Nokia ব্র্যান্ডের সব স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া হবে। HMD গ্লোবাল MWC 2017 র সময়ে আন্তর্জাতিক ভাবে প্রথম স্মার্টফোন লঞ্চ করার কথা ঘোষনা করেছিল যে তাদের সব ডিভাইসে সময়ে সময়ে সফটোয়্যারের আপডেট দেওয়া হবে।

কোম্পানি জানিয়েছিল যে সব নোকিয়া স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাই স্মার্টফোনের আপডেট দেওয়া হবে। কোম্পানি বলেছিল যে আগামী মাসে বেশ কিছু স্মার্টফোনে নতুন OS য়ের আপডেট দেওয়া হবে।

https://twitter.com/Nokiamobile/status/1027134402361536512?ref_src=twsrc%5Etfw

HMD গ্লোবাল নিশ্চিত করেছে যে অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানের Nokia 1, Nokia 2 আর Nokia 2.1 য়ের অ্যান্ড্রয়েড 9 পাইতে আপডেট হবে। কোম্পানি এও জানিয়েছে যে Nokia 3, Nokia 3.1, Nokia 5, Nokia 5.1, Nokia 6, Nokia 6.1, Nokia 6.1 Plus, Nokia 7, Nokia 7 plus, Nokia 8, Nokia 8 Sirocco, Nokia X6 আর Nokia X5 স্মার্টফোনও অ্যান্ড্রয়েডের আপডেট পাবে আর যা অ্যান্ড্রয়েড বন প্ল্যাটফর্মের ডিভাইস হবে।

Nokia 7 Plus এই লিস্টের প্রথম ডিভাইস যা অ্যান্ড্রয়েড 9 বিটা আপডেট পেয়েছে। আর এই স্মার্টফোনটি এখন অ্যান্ড্রয়েড P বিটা 4 আপডেট পেয়েছে, আর এ থেকে এটা অনুমান করা যায় যে কোম্পানির প্রথম ডিভাইসযা অ্যান্ড্রয়েড 9 পাই অফিসিয়াল বিল্ড পাবে। আর এর পরে Nokia 8 Sirocco আর Nokia 8 এই আপডেট পেতে অপারে যা কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :