OPPO Reno5 Pro 5G ফোন 2021 এর ভিডিওগ্রাফি এক্সপার্ট এবং ফিউচার-রেডি স্মার্টফোন, কীভাবে জানুন

OPPO Reno5 Pro 5G ফোন 2021 এর ভিডিওগ্রাফি এক্সপার্ট এবং ফিউচার-রেডি স্মার্টফোন, কীভাবে জানুন

নতুন স্মার্টফোন কেনার কথা ফিউচার-প্রুফিং কোনও বৈশিষ্ট্যের মতোই গুরুত্বপূর্ণ। আপনি কী কল্পনা করতে পারেন যে যখন কোনও নতুন বৈশিষ্ট্য বা পরিষেবা রয়েছে যা তারা ব্যবহার করতে সক্ষম হবে না তখন তাদের হার্ডওয়্যারটি সক্ষম না হওয়ায় কীভাবে ভয়াবহ বোধ হয়? অনেক পিসি নির্মাতারা এগুলি খুব ভাল করে জানেন। ধন্যবাদ, ওপপো-র নতুন স্মার্টফোন, রেনো 5 প্রো 5 জি জিনিসগুলি বেশ সহজ করে তুলেছে। এটি এমন একটি ফোন যা কেবল শিল্প-প্রথম বৈশিষ্ট্যগুলি দিয়ে বোঝাই নয়, বিভিন্ন ধরণের প্রযুক্তিও প্যাক করে যা ভবিষ্যতের প্রুফিং নিশ্চিত করতে হবে।

আমরা OPPO Reno5 Pro 5G এবং এর ইন্ডাস্ট্রি-ফার্স্ট ফিচার একটি স্পিনের জন্য বের করেছিলাম। আপনি নীচের ব্র্যান্ডের নতুন স্মার্টফোন থেকে ভিডিও এবং ক্যামেরার নমুনাগুলি পরীক্ষা করতে পারেন!

5G-READY

5G কানেক্টিভিটি স্মার্টফোন প্রযুক্তির পরবর্তী বড় জিনিস হিসাবে প্রস্তুত রয়েছে। প্রযুক্তিটি অবিশ্বাস্যরূপে দ্রুত ডাউনলোডের গতি প্রতিশ্রুতি দেয়, এটি যে কারও পক্ষে একান্ত আবশ্যক। ডাউনলোডের গতি ছাড়াও, এটি কম বিলম্বের প্রতিশ্রুতি দেয়, যা কেবলমাত্র অনলাইন গেমিংয়ের ক্ষেত্রে কোনও পার্থক্য তৈরি করবে না তবে এটি স্বায়ত্তশাসিত যানবাহন, আইওটি ডিভাইস এবং আরও অনেক কিছুর ক্ষেত্রে আসে। এর নামটি ইতিমধ্যে পরামর্শ দেবে, OPPO Reno5 Pro 5G এই নতুন প্রযুক্তিটিকে সমর্থন করে।

5G ভবিষ্যত দেওয়া, গ্রাহকরা এই প্রযুক্তির বিভিন্ন দিক অনুসন্ধান করতে আগ্রহী। যে কারণেই তারা এমন ডিভাইসগুলি সন্ধান করছে যা সেগুলি নিশ্চিত করে যে তারা ভবিষ্যতের প্রমাণ রয়েছে। এবং OPPO Reno5 Pro 5G আপনাকে নিশ্চিত করবে যে আপনি একটি ব্র্যান্ড-নতুন স্মার্টফোন কেনার প্রয়োজন ছাড়াই যত তাড়াতাড়ি সম্ভব এটির অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। শুধু তাই নয়, স্মার্টফোনটি 5G+Wi-Fi ডুয়াল চ্যানেল এক্সিলারেশন নামে একটি বৈশিষ্ট্য সরবরাহ করে যা দ্রুত ডাউনলোডের জন্য সংযোগ বিকল্পগুলির সাথে সম্মিলিত হয়।

ইন্ডাস্ট্রির প্রথম AI হাইলাইট ভিডিও

আমরা সকলেই একমত যে, আমাদের স্মার্টফোনগুলি থেকে আমরা কী চাই তা নির্দেশ করার ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে একটি বক্তব্য থাকবে। এবং এখন, শর্ট-ফর্ম ভিডিওগুলির এবং ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে ভিডিওগ্রাফিটি এখানে রয়েছে trend ওপিপিও ইঙ্গিতটি নিয়েছে, এ কারণেই ওপিপিও রেনো 5 প্রো 5 জি এর হাইলাইটটি এর ভিডিওগ্রাফি দক্ষতা।

AI Highlight Video

Slo-Mo Video 


Dual-View Video


AI Color Portrait 

ফোনটি শখের স্মার্টফোনে ভিডিও শ্যুটিং এবং রেকর্ডিংয়ের অভিজ্ঞতা যতটা সম্ভব নির্বিঘ্নে তৈরি করতে ওপপো'র সমস্ত ইঞ্জিনিয়ারিং দক্ষতা গ্রহণ করে এবং কীভাবে তা সব একসাথে রাখে। অপপো রেনো 5 প্রো 5 জি শিল্পের প্রথম এআই হাইলাইট ভিডিও বৈশিষ্ট্য নিয়ে আসে যা Oppo-র Full Dimension Fusion (FDF) পোট্রেট ভিডিও সিস্টেম দ্বারা চালিত। জটিল আলোর পরিস্থিতিতেও আরও ভাল ছবিতে ক্লিক করতে এই বুদ্ধিমানভাবে AI অ্যালগরিদম ব্যবহার করে। উদাহরণস্বরূপ, যখন যথেষ্ট পরিবেষ্টিত আলো নেই, ফোনটি আলোকিত করার জন্য ফোনটি OPPO- র আল্ট্রা নাইট ভিডিও অ্যালগরিদম ব্যবহার করে। উচ্চ-বৈসাদৃশ্যযুক্ত পরিস্থিতিতে যেমন ব্যবহারকারীর ঠিক পিছনে একটি উজ্জ্বল আলোতে, সমানভাবে আলোকিত চিত্রটি নিশ্চিত করতে OPPO এর লাইভ এইচডিআর অ্যালগরিদম কিক্স করে।

যেন পুরোপুরি যথেষ্ট ছিল না, সেখানে এআই কালার পোট্রেট মোডও রয়েছে যা পটভূমিকে একরঙায় রূপান্তরিত করে, যখন বিষয়টি রঙে থাকে। সামনের এবং পিছনের ক্যামেরা ব্যবহার করে একই সাথে ভিডিও নেওয়ার পরে ডুয়াল-ভিউ ভিডিওগুলি জিনিসগুলিকে আরও বাঁচিয়ে রাখে। নাইট ফ্লেয়ার পোর্ট্রেট বৈশিষ্ট্যটি নিওন লাইটের মতো পটভূমিতে উজ্জ্বল আলো সহ কম-হালকা পরিস্থিতিতে ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি ঝাপসা ব্যাকগ্রাউন্ডের সাথে হালকা শিহরণগুলির একটি ড্যাশ সহ বোকেহ প্রভাব তৈরি করে। যুক্ত নাটকটির জন্য, 960fps স্লো-মো ভিডিও বৈশিষ্ট্য রয়েছে যা ক্রিয়াটিকে ক্রল পর্যন্ত দেখায় এবং দর্শকদের সমস্ত বিবরণ নিতে দেয়। সলুপ আছে এমন একটি ভিডিও সম্পাদক যা যে কাউকে যেতে যেতে ভিডিওটি জাজ করতে দেয়।

64MP কোয়াড-রিয়ার ক্যামেরা

ভবিষ্যত জিনিসগুলি যতই পেল না কেন, একটি সাধারণ ফটোতে বিশেষ কিছু রয়েছে। শিল্প ফর্মটি এক শতাব্দীরও বেশি সময় ধরে সহ্য হয়েছে এবং সমস্ত সম্ভাবনায় জনসাধারণের মধ্যে চিরকালীন থাকবে। তার অংশ হিসাবে, Oppo তার ফোনগুলি উচ্চমানের ছবি তুলবে তা নিশ্চিত করার জন্য তার ন্যায্য অংশটি করেছে। এটি করার জন্য, সংস্থাটি হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারগুলির সংমিশ্রণ ব্যবহার করেছে, যা OPPO Reno5 Pro 5G-তে খুব স্পষ্ট। এর পিছনে একটি 64 এমপি প্রাথমিক ক্যামেরা, 8 এমপি আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 2 এমপি ম্যাক্রো ক্যামেরা এবং 2 এমপি মনো ক্যামেরা রয়েছে। সামনে, সেলফির জন্য আমাদের কাছে একটি 32 এমপি ইউনিট রয়েছে।


Selfie


Macro


AI Color Portrait Mode 


AI Color Portrait Selfie


Ultra-clear 108MP 

তাদের নিষ্পত্তি চারটি ক্যামেরার সাহায্যে ব্যবহারকারীরা তাদের পছন্দ মতো শট নেওয়ার নমনীয়তা পান। যেন যথেষ্ট ছিল না, অপপো রেনো 5 প্রো 5 জিও এমন একগুচ্ছ ফটো-কেন্দ্রিক বৈশিষ্ট্য নিয়ে আসে যা বাহ করার জন্য ডিজাইন করা হয়েছে! এটিতে আল্ট্রা-ক্লিয়ার 108 এমপি চিত্র মোড অন্তর্ভুক্ত রয়েছে যা কোনও ছবিতে বিস্ময়কর স্তরের বিশদ ক্যাপচার করার জন্য তৈরি করা হয়েছে। OPPO রেনো 5 প্রো 5 জি এআই ব্যবহার করে যা গুলি করা হচ্ছে তা স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করতে পারে এবং তারপরে সর্বোত্তম সম্ভাব্য ছবি তোলার জন্য সেটিংসটিকে টুইঙ্ক করে। ফোনটি আল্ট্রা ডার্ক মোড, আল্ট্রা নাইট সেলফি মোড এবং নাইট ফ্লেয়ার পোর্ট্রেট মোডের জন্য অন্ধকারকে আরও ভাল ছবি তুলতে ব্যবহারকারীদের সহায়তা করতে পারে।

POWERED BY A FLAGSHIP-GRADE SOC

একটি শক্তিশালী প্রসেসর সাধারণত আপনার ডিভাইস ভবিষ্যত-প্রমাণ করার মূল চাবিকাঠি। এই জাতীয় চিপসেটটি নিশ্চিত করে না যে ডিভাইসটি যে কোনও এবং সমস্ত বর্তমান-জেন অ্যাপগুলি এবং গেমগুলি চালানোর জন্য যথেষ্ট শক্তিশালী, তবে ভবিষ্যতের অ্যাপ্লিকেশনগুলিকে চালানোর জন্য পর্যাপ্ত ক্ষুধা রয়েছে যার জন্য আরও প্রসেসিং শক্তি প্রয়োজন require অবশ্যই, একটি শক্তিশালী চিপসেট থাকা ইউআই অভিজ্ঞতা বাটরি মসৃণ তা নিশ্চিত করতে সহায়তা করে।

OPPO Reno5 Pro 5G-এর কেন্দ্রবিন্দুতে মিডিয়াটেক ডাইমেনসিটি 1000+ চিপসেট রয়েছে, এটি নতুন চিপসেট দ্বারা চালিত ভারতের প্রথম স্মার্টফোন তৈরি করে। এটি একটি ফ্ল্যাগশিপ-গ্রেড চিপসেট যা 7nm প্রক্রিয়া ব্যবহার করে তৈরি করা হয়, যা এটি কার্য সম্পাদন এবং ব্যাটারি জীবনের ক্ষেত্রে দক্ষ চিপ তৈরি করে। প্রক্রিয়াটির একটি অতিরিক্ত সুবিধা হ'ল এটি ব্যাটারি দক্ষতাও উন্নত করে। ব্যাটারির কথা বলতে গেলে, অপ্পো রেনো 5 প্রো 5 জি কোম্পানির 65 ডাব্লু সুপারভিওসি ২.০ ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি নিয়ে আসে যা ফোনটি কেবল 30 মিনিটের মধ্যে 0 থেকে 100% চার্জ করার দাবি করে।

VIVID AND IMMERSIVE 6.5-INCH DISPLAY

ডিসপ্লে সম্ভবত একটি স্মার্টফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক। সর্বোপরি, ডিসপ্লে লোকেরা বেশিরভাগ সময় তাকিয়ে থাকবে। আধুনিক এবং সম্ভবত ভবিষ্যতের স্মার্টফোন ডিজাইনগুলি মূলত ডিসপ্লে দ্বারা নির্ধারিত হয়। আধুনিক স্মার্টফোনগুলি দ্বারা ব্যবহৃত নতুন, লম্বা এবং সংকীর্ণ দিক অনুপাতটি নির্মাতারা এরজোনমিক্স বজায় রাখার সময় বৃহত্তর ডিসপ্লে যুক্ত করতে দেয়।

OPPO Reno5 Pro 5G 6.5-ইঞ্চি FHD+ 3D  বর্ডারলেস সেনস স্ক্রিন নিয়ে আসে। এই বড় পর্দা ফোনে একটি উপভোগযোগ্য ভিডিও এবং গেমিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করে। এদিকে, একটি 92.1% স্ক্রিন-টু-বডি মানে ব্যবহারকারীদের মোটেই ঘন বেজেলগুলি মোকাবেলা করতে হবে না। ফোনটি 7.6mm পর্যায়ে স্লিম, এটি পকেটের ভিতরে ফিট করা সহজ করে তোলে। এটির ওজনও 173g।

Reno5 Pro 5G দুটি রঙে আসে, নাম অ্যাস্ট্রাল ব্লু এবং স্টারি ব্ল্যাক। বোনাস অংশটি হল যে অ্যাস্ট্রাল ব্লু সংস্করণটি OPPO এর অনন্য রেনো গ্লো প্রক্রিয়া সহ আসে, যা তার গ্লাসের ব্যাক কভারে ম্যাট ফিনিস সহ একটি চকচকে ভিজ্যুয়াল এফেক্ট সরবরাহ করে। এই চকচকে চেহারা কাচের নিচে কয়েক মিলিয়ন হীরার প্রভাব অনুকরণ করার জন্য ডিজাইন করা হয়েছে। একটি অতিরিক্ত বোনাস হিসাবে, ডিজাইনটিও নিশ্চিত করে যে ফোনটি আঙুলের ছাপ এবং গ্রীস থেকে মুক্ত।

ফোনটি HDR10+ ভিডিওগুলির জন্য সমর্থনও সরবরাহ করে, তাই ব্যবহারকারীরা এই স্মার্টফোনে উচ্চমানের এইচডিআর ভিডিও এবং চলচ্চিত্রগুলি দেখতে উপভোগ করতে পারবেন। এটিকে শীর্ষে রাখতে ফোনের প্রদর্শনটি 90Hz রিফ্রেশ রেট এবং 180Hz পর্যন্ত স্পর্শের নমুনা হারকেও প্যাক করে। এটি গেমারগুলিকে বেশ আনন্দিত করা উচিত কারণ এটি মসৃণ অ্যানিমেশন এবং দ্রুত প্রতিক্রিয়া হারের সাথে আরও প্রতিযোগিতামূলক হতে দেয়।

এর বেল্টের অধীনে অনেকগুলি ভবিষ্যত-প্রমাণ বৈশিষ্ট্য সহ, অপপো রেনো 5 প্রো 5 জি যে কোনও স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য একটি ভাল পছন্দ তৈরি করে যা পরের কয়েক বছরের জন্য তাদের প্রতিদিনের ড্রাইভার হবে। উদ্ভাবনী ভিডিওগ্রাফি বৈশিষ্ট্য, নকশা এবং কার্য সম্পাদনের সংমিশ্রণের জন্য এটি সম্ভব ধন্যবাদ, এটি এমন একটি ডিভাইস তৈরি করে যাতে যে কেউ নিজের মালিকানা চান।

Oppo Reno 5 Pro 5G মোবাইল ফোনের দাম 35,990 টাকা।

এই ডিলকে আরও আকর্ষণীয় করতে আপনি ফোনটির সাথে কিছু চমৎকার অফার এবং ছাড় ইত্যাদিও পাচ্ছেন। বলে দি যে আপনি ফোন সহ 12 মাসের জন্য 120 GB স্টোরেজ পেয়ে যাচ্ছেন। শুধু তাই নয়, আপনি বাজাজ ফিনজার্ভ, হোম ক্রেডিট, IDFC First Bank, HDB Financial Services, HDFC Bank, ICICI Bank, Kotak Mahindra Bank, TVS Credit, Zest Money এবং ONE EMI ক্যাশব্যাক অফার পাচ্ছেন। এছাড়াও এই সমস্ত ব্যাংকে ইএমআই সুবিধা দেওয়া হচ্ছে। তবে এগুলি বাদে, আপনাকে বলে দি যে Federal Bank DC EMI লেনদেন এবং জাস্ট মানি ছাড়াও Bank Of Baroda-র CC EMI লেনদেনের মাধ্যমে কেনার জন্য আপনাকে 2,500 টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

যদি এগুলি আপনার পক্ষে যথেষ্ট না হয়, তবে আমাদের জানিয়ে দিন যে ফোনের পাশাপাশি আপনি OPPO Care+ এর সুবিধাও পাচ্ছেন, এতে 180 টির জন্য সম্পূর্ণ ক্ষতি সুরক্ষা, প্ল্যাটিনাম যত্ন এবং ফ্রি পিক-আপ এবং ড্রপ মেরামতের প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে যা আপনি সমস্ত বড় শহরগুলিতে অনলাইন এবং অফলাইন শপিংয়ের সময় অর্জন করতে পারেন। তবে আপনি যদি এই মোবাইল ফোনটি অনলাইনে বাজার থেকে OPPO Reno5 Pro 5G বাজারে থেকে কেনেন তবে আপনি OPPO Enco X True Wireless Noise Cancelling ইয়ারফোনস 1000 টাকার অফার পাবেন।

স্মার্টফোন প্রধান রিটেলর্স এবং ফ্লিপকার্ট বিক্রির জন্য উপলব্ধ। ডিভাইস সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন।

[ব্র্যান্ড স্টোরি]

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0