Foxconn দ্বারা নির্মিত গুগল পিক্সেল ৩ XL, এলজি ‘ র Nauch ওলেড ডিসপ্লে দিয়ে সজ্জিত করা হবে

Foxconn দ্বারা নির্মিত গুগল পিক্সেল ৩ XL, এলজি ‘ র Nauch ওলেড ডিসপ্লে দিয়ে সজ্জিত করা হবে
HIGHLIGHTS

অন্যদিকে, হিসেব বলছে যে ছোট গুগল পিক্সেল ৩ 18:9 ডিসপ্লের হবে এবং nauch যুক্ত হবে না

গুগল হার্ডওয়্যারের ঘটনাগুলো এখনো কয়েক মাস দূরে এবং কোম্পানিটি এই ইভেন্টে পিক্সেল ৩, পিক্সেল ৩ XL স্মার্টফোন আল্লাহ্ছাড়া করবে বলে আশা করছে । উদ্বোধনের পর, আসন্ন গুগল ফ্লাগশিপ ডিভাইসের কিছু রিপোর্ট অনলাইনে ছড়িয়ে পড়েছে, গুজব আছে নিশ্চিত যে পিক্সেল ৩ XL এর প্রদর্শনের শীর্ষে একটি nauch উপস্থাপন করতে পারে । Vebo মতে, আইস ইউনিভার্স-কেশর tipster, এলজি-র ডিসপ্লে প্যানেল পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ XL জন্য পুনরায় তৈরি করা হবে এবং এটি এলজি-র সাম্প্রতিক লঞ্চের জন্য একটি Oeladidi প্যানেল বলা হয় । জি ৭ Thinkyu স্মার্টফোন, Ekasadie ডেভেলপার রিপোর্ট । পৃথক প্রতিবেদনে ব্লুমবার্গ এবং Vinaphayuuchar দু ' জনই দেখান যে আগত গুগল পিক্সেল ৩ স্মার্টফোনে সম্পূর্ণ ডিজাইন করা হবে-ঘরে এবং Fakasakan দ্বারা নির্মিত হবে, যা অ্যাপল স্মার্টফোন তৈরির জন্য বিখ্যাত ।

প্রথমত, কিছু পূর্ববর্তী গুজব এবং প্রতিবেদন ইতোমধ্যে nauch বড় গুগল পিক্সেল ৩ xl এর উপস্থিতি উন্মোচন করেছে । অ্যান্ড্রয়েড পি আর Nauch সমর্থন নিয়ে ট্রেন্ডিং হওয়ার পর গুগল নিউজ Nauch অবাক হওয়ার কিছু নেই । আইস ইউনিভার্স এর নতুন প্রতিবেদনে আরো বলা হয়েছে যে এই ওলেড প্যানেলের তুলনায় ওলেড প্যানেল হিসেবে বড় 2018 পিক্সেল ফোনের দাম ২৫ শতাংশ বেশি হতে পারে ।

পিক্সেল ৩ উৎপাদনের বিষয়ে গুগল দ্বিতীয় প্রতিবেদনে আসার পর প্রস্তুতকারক Fakasakan Vinaphayuuchar দাবি করেন যে Fakasakan, FIH মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান পরবর্তী পিক্সেল ফ্লাগশিপ হ্যান্ডসেট তৈরির কাজ বরাদ্দ করা হয়েছে । গত বছর গুগলে অর্জিত HTC প্রকৌশলীদের চাকরির জন্য এবং মনে করা হচ্ছে, স্মার্টফোনের ডিজাইনের উপর গুগলের মোট নিয়ন্ত্রণ রয়েছে । সাপ্লাই চেইন বন্ধের অজুহাতে একটি সূত্র জানিয়েছে, ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে  স "শীর্ষ মডেল  "পিক্সেল 3 XL "গুগল জিবি ১  "যেমনটা তালিকাভুক্ত করা হয়েছে এবং তা  "নতুন প্রদর্শন হার্ডওয়্যার " "ব্যবস্থাসহ, যার রেফারেন্স হতে পারে ' nauch ' ডিসপ্লে । ছোট পিক্সেল 3 থেকে  "গুগল জিসি "সেইসঙ্গে তালিকাভুক্ত হয়েছে ।

ব্লুমবার্গ প্রতিবেদন দুটি পিক্সেল ফোনের কিছু ডিজাইন ফিচার শেয়ার করেছে । পিক্সেল ৩ xl উপর একটি nauch দিয়ে "এজ-টু-এজ " "প্রদর্শনীর একটি বৃহত্তর সংস্করণ বলা হয়, কিন্তু নীচের দিকের সারিতে বক্তারা উপস্থিত আছেন । ছোট পিক্সেল 3 একটি nauch ছাড়াই 18:9 ডিসপ্লে দিয়ে একটি স্ট্যান্ডার্ড ডিসপ্লে দিয়ে অফার করা যেতে পারে । পিক্সেলে ৩ XL Nauch আইফোন x-এ প্রদর্শিত হয় । এর মানে এই যে Nauch আরো কাটাছেঁড়া করতে পারে, কিন্তু বর্তমানে এটা একটা জল্পনা । এতে ডুয়াল ফ্রন্ট-ক্যামেরা ক্যামেরা সেটআপ ও গুগল একটি দ্বৈত রিয়ার ক্যামেরা দিতে পারে ।

Digit.in
Logo
Digit.in
Logo