Google Pixel, Nexus আর Essential Phone য়ের জন্য নভেম্বর 2018 র অ্যান্ড্রয়েড সিকিউরিটি এল

Google Pixel, Nexus আর Essential Phone য়ের জন্য নভেম্বর 2018 র অ্যান্ড্রয়েড সিকিউরিটি এল
HIGHLIGHTS

Google তাদের Pixel স্মার্টফোনের জন্য একটি নতুন Oyer the Air (OTA) আপডেট নিয়ে এসেছে, আর এছাড়া কোম্পানি মান্থলি অ্যান্ড্রয়েড সিকিউরিটি রিলিক করে কিছু ফ্যাক্ট্রি ইমেজ পোস্ট করেছে

Google তাদের Pixel স্মার্টফোনের জন্য একটি নতুন Oyer the Air (OTA) আপডেট নিয়ে এসেছে, আর এছাড়া কোম্পানি মান্থলি অ্যান্ড্রয়েড সিকিউরিটি রিলিক করে কিছু ফ্যাক্ট্রি ইমেজ পোস্ট করেছে। আর এই নতুন আপডেটে নভেম্বরের সিকিউরিটি আপডেট আছে। আর গুগল ছাড়া Essential ফোনে এই নভেম্বর সিকিউরিটি আপডেট পাওয়া যাচ্ছে।

আপনাদের বলে রাখি যে Essential Phone এই নতুন আপডেট ‘এসেন্সিয়াল অডিও অ্যাডপ্টার HD’ সাপোর্ট ডিভাইস হচ্ছে। আর এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হচ্ছে।

যে স্মার্টফোন গুলি এই নতুন আপডেট পাচ্ছে

আমরা যদি এই ফোন গুলির বিষয়ে বলি তবে এই ফোন গুলি মানে যে ফোন গুলি এই নতুন আপডেট পাচ্ছে তা হল Google Pixel 3, Pixel 3Xl, Pixel 2, Pixel 2Xl (PQ1A.181105.017.A1) হিসাবে পাচ্ছে আর এই আপডেট এছাড়া Pixel C মোবাইল ফোনের (OPM8.181105.002) হিসাবে পাচ্ছে। আর এছাড়া Nexus 5 X আর Necus 6P ফোনটয়ি এই আপডেট( OPM7.181105.004) হিসাবে পাচ্ছে।

এই আপডেটের বিষয়ে ডিটেলে খবর অ্যান্ড্রয়েড সিকিউরিটি বুলেটিনে পাওয়া যাবে। আর এছার ফ্যাক্ট্রি ইমেজ ডাউনলোড করে পাওয়া যাবে। আর আপনারা যদি এই আপডেট এখনও না পেয়ে থাকেন তবে আপনারা ডিভাইসে গিয়েল ম্যানুয়ালি এই আপডেট চেক করতে পারবেন। আর আপনারা এই আপদেট ফোনে দেখতে বা চেক করতে চাইলে আপনাদের ফোনের সেটিংসে গিয়ে সিস্টেম আপডেটেএর মাধ্যমে এটি দেখতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo