লঞ্চের আগেই Google Pixel 7, Pixel 7 Pro ফোনের ফিচার ফাঁস, জানুন কোথায় হবে বিক্রি

লঞ্চের আগেই Google Pixel 7, Pixel 7 Pro ফোনের ফিচার ফাঁস, জানুন কোথায় হবে বিক্রি
HIGHLIGHTS

ভারতে Google Pixel 7 এবং Pixel 7 Pro লঞ্চ হতে চলেছে 6 অক্টোবার

Pixel Watch और Pixel Buds Pro-এর লঞ্চিংও 6 অক্টোবর হতে চলেছে

Google এর এই দুটি ফোনেই Tensor G2 প্রসেসর পাওয়া যাবে

গুগলের (Google) আপকামিং ফোন Google Pixel 7 এবং Pixel 7 Pro আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে। ভারতে গুগল পিক্সেল 7 এবং পিক্সেল 7 প্রো লঞ্চ হতে চলেছে 6 অক্টোবর, তবে তার আগেই ফোনের ডিজাইন এবং ফিচার প্রকাশ করা হয়েছে।

গুগল পিক্সেল 7 এবং পিক্সেল 7 প্রো ছাড়াও, Pixel Watch और Pixel Buds Pro-এর লঞ্চিংও 6 অক্টোবর হতে চলেছে। গুগল ইন্ডিয়া ইভেন্টের একটি টিজার ভিডিও প্রকাশ করেছে। এখন এই দুটি পিক্সেল ফোনের একটি নতুন ভিডিও সামনে এসেছে, যেখানে ফোনের ডিজাইন দেখা যেতে পারে। দুটি ফোনই অ্যামাজন ইন্ডিয়া থেকে বিক্রি করা যেতে পারে।

ফোনটি গুগলের স্টোরে অনলাইনেও লিস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে Pixel 7 ফোনটি Obsidian, Lemongrass এবং Snow ফিনিশিং কালারে পাওয়া যাবে। এছাড়া, Pixel 7 Pro ওবসিডিয়ান, হ্যাজেল এবং স্নো রঙে কেনার সুযোগ পাবেন। দুটি ফোনেই গ্লসি গ্লাস ফিনিশ পাওয়া যাবে, যা Pixel 6 এবং Pixel 6 Pro-এর মতোই হবে।

Pixel 7 and Pixel 7 pro

Pixel 7 এবং Pixel 7 Pro এর অনুমানিত ফিচার

এই দুটি ফোনেরই প্রথম ঝলক গুগল এই বছরের মে মাসে Google I/O 2022-এ দেখিয়েছিল। বলা হচ্ছে যে এই দুটি ফোনেই Tensor G2 প্রসেসর পাওয়া যাবে যা Pixel 6, Pixel 6 Pro এবং Pixel 6a তে ব্যবহৃত প্রসেসরের আপগ্রেড ভার্সন হবে।

Pixel 7 ফোনে 6.3-ইঞ্চি ফুল HD + ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট 90Hz দেওয়া। পাশাপাশি, Pixel 7 Pro সম্পর্কে বলা হচ্ছে যে এটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি QHD + OLED ডিসপ্লে থাকবে। ফোনটি 12 জিবি পর্যন্ত RAM অফার করবে এবং স্টোরে 256 জিবি পর্যন্ত পাওয়া যাবে।

ক্যামেরা সম্পর্কে কথা বলতে গেলে, Pixel 7 ফোনে 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, দ্বিতীয় লেন্সটি 12-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল থাকবে। Pixel 7 Pro এর সাথে তিনটি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে, যার মধ্যে প্রাইমারি লেন্স হবে 48 মেগাপিক্সেল। দুটি ফোনেই 11 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo